আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

রাঙামাটি পৌর নির্বাচনে কোদাল মার্কার প্রার্থী রানা’র মনোনয়ন পত্র জমা

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন


রাঙামাটি প্রতিনিধি :
রাঙামাটি পৌরসভা সাধারন নির্বাচন-২০২১ এ বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মনোনীত মেয়র পদ প্রার্থী মো. আব্দুল মান্নান (রানা) মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আজ বুধবার ১৩ জানুয়ারি সকাল ১১ টায় রাঙামাটি সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার জাহিদুল ইসলাম মেয়র প্রার্থী মো. আব্দুল মান্নান রানার মনোনয়ন পত্র গ্রহণ করেন। এসময় বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও রাঙামাটি জেলা সাধারন সম্পাদক নির্মল বড়ুয়া মিলন, রাঙামাটি জেলা কমিটির সভাপতি মো. আবুল হাসেম, সম্পাদক মন্ডলী সদস্য জুঁই চাকমা, শহর (পৌর) কমিটির সদস্য পলাশ রায় চৌধুরৗ উপস্থিত ছিলেন।

এসময় বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় সদস্য নির্মল বড়ুয়া মিলন বলেন আমরা স্থানীয় সরকার নির্বাচনে সারা বাংলাদেশে পরীক্ষামূলক একজন মাত্র মেয়র পদপ্রার্থী মো. আব্দুল মান্নান (রানা) কে কোদাল মার্কা দিয়েছি। তিনি নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে অনুরোধ জানান। এসময় রাঙামাটি সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার জাহিদুল ইসলাম স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন আয়োজন করার আশ^াস দেন।

মনোনয়পত্র জমা দেওয়ার পর রাঙামাটি সদর হাসপাতাল এলাকার বিপ্লবী ওয়ার্কার্স পার্টি জেলা কার্যালয়ে জেলা ও শহর (পৌর) কমিটির যৌথ আলোচনা চলাকালীন বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় সাধারন সম্পাদক কমরেড সাইফুল হক অনলাইনে বলেন জনগণের গণতান্ত্রিক অধিকার, ভোটের অধিকার, ভাতের অধিকার আদায় করার জন্য গণ-মানুষের নেতা প্রয়োজন, রাঙামাটি পৌর নির্বাচনে মো. আব্দুল মান্নান রানা শাসকের রক্তচক্ষু উপেক্ষা করে রাঙামাটি পৌর মেয়র নির্বাচিত হয়ে সেই অধিকার রাঙামাটি পৌরবাসীকে সাধারন মানুষকে ফিরিয়ে দিবেন বলে আশা প্রকাশ করেন। তিনি মেয়রপ্রার্থী মো. আব্দুল মান্নান রানাকে মনোনয়নপত্র জমা দেওয়ায় অভিনন্দন জানান।

উল্লেখ্য, রাঙামাটি পৌরসভার আজ বুধবার বেলা ১১টা পর্যন্ত ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে চন্দ্রজিৎ চাকমা (আনন) ও ২ নং ওয়ার্ডের আব্দুল মালেক মনোনয়ন পত্র জমা দিয়েছেন বলে নির্বাচন অফিস সূত্র নিশ্চিত করেছেন।

রাঙামাটি পৌরসভা সাধারন নির্বাচনে এ পর্যন্ত মেয়র পদে অমর কুমার দে (স্বতন্ত্র), মো. আব্দুল মান্নান রানা (বিপ্লবী ওয়ার্কার্স পার্টি), মো. হাবিবুর রহমান হাবিব (আওয়ামীলীগ), মো. ইসমাইল হোসেন (ইসলামিক আন্দোলন), প্রজেশ চাকমা(জাতয়ি পার্টি এরশাদ) ও মো. মামুনুর রশীদ( বিএনপি) সহ মোট ৬ জন মেয়র প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন । এছাড়া কাউন্সিলর প্রার্থী-৩৮ জন, সংরক্ষিত প্রার্থী ২০ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। আগামী ১৭ জানুয়ারী মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন এবং আগামী ১৪ ফেব্রুয়ারী সকল কেন্দ্রে ইভিএম এর মাধ্যমে রাঙামাটি পৌরসভা সাধারন নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন