আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

আরজু-রিপার `মুক্তি’ সিনেমার দৃশ্যধারণ শুরু

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি :

চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরী ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন। এরপর ‘দেহরক্ষী’, রাজত্ব’, ‘অ্যাকশন জেসমিন’, ‘ওয়ান ওয়ে’, ‘বিজলী’ সিনেমা নির্মাণ করেন। এরই ধারাবাহিকতায় তিনি এবার নয়জন নায়ক নিয়ে নির্মাণ করছেন ‘মুক্তি’ নামে সিনেমা। এতে নয় নায়কের বিপরীতে অভিনয় করবেন নবাগত রাজ রিপা।

সোমবার (১১ জানুয়ারি) থেকে সিনেমাটির দৃ্শ্যধারণের কাজ শুরু হয়েছে। রূপগঞ্জ, গাজীপুর ও নোয়াখালীর বিভিন্ন লোকেশনে দৃশ্যধারণের কাজ হবে।


কায়েস আরজু বলেন, (১১ জানুয়ারি) থেকে ‘মুক্তি’ সিনেমার দৃশ্যধারণ শুরু হয়েছে। এই সিনেমার মাধ্যমে ইফতেখার ভাইয়ের সঙ্গে কাজের সুযোগ পেলাম। সিনেমায় আমার চরিত্র সাইকো ধাঁচের। এ ধরনের চরিত্রে এবারই প্রথম কাজ করছি। ইফতেখার ভাই আধুনিক মেকার। আশা করছি, ভালো কিছু হবে।

এর আগে রাজধানীর একটি রেস্তোরাঁয় সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। পরিচালনার পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করছেন ইফতেখার চৌধুরী।

এতে রাজ রিপার বিপরীতে অভিনয় করছেন—কায়েস আরজু, রাশেদ মামুন অপু, আমান রেজা, আদর আজাদ, সাইফ খান, ক্রিস্টিয়ানো তন্ময় ও আরেফিন জিলানি। এছাড়া অতিথি চরিত্রে থাকবেন আনিসুর রহমান মিলন ও খিজির হায়াত খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন