আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বাংলাদেশের স্মার্টফোন বাজারে আসছে রেনো সিরিজের নতুন ফোন

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন


ঢাকা, ০২ জানুয়ারি, ২০২১:
গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো স্মার্টফোন জগতে অগ্রণী ভূমিকা রেখে আসছে। ব্র্যান্ডটি তাদের সাম্প্রতিক স্মার্টফোনগুলোতে ক্রমাগত উন্নতিসাধন করছে। ফ্যানদের স্মার্টফোন ফটোগ্রাফির অভিজ্ঞতাকে আরো সমুন্নত করতে অপো তাদের রেনো সিরিজ নিয়ে এসে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। এরই ধারাবাহিকতায় ২০২১ এর জানুয়ারিতে অপো উন্মোচন করতে যাচ্ছে রেনো সিরিজের নতুন ফোন।

তরুণ প্রজন্মের স্মার্টফোন ফটোগ্রাফির অভিজ্ঞতাকে সমৃদ্ধ করার লক্ষ্যে ২০১৯ এর মাঝামাঝি সময়ে অপো প্রথম রেনো ফোন বাজারে আনে। তারপর থেকে ব্র্যান্ডটি এ সিরিজের বেশ কয়েকটি ফোন নিয়ে আসে এবং প্রতিটি ফোনেই উন্নতিসাধন করে। এ সিরিজের ফোনগুলো তরুণ প্রজন্মের লাইফস্টাইলের সাথে সামঞ্জস্য রেখে নিয়ে আসা হয়েছে, যেনো উন্নত প্রযুক্তির সাথে নিজেদের সৃজনশীলতাকে সবার সামনে তুলে ধরার পাশাপাশি প্রিয়জনদের সাথেও সহজে যোগাযোগ রাখতে পারে।
উন্নত ক্যামেরা অ্যালগরিদম, অনন্য ডিজাইন, শক্তিশালী প্রসেসরের সাথে গ্রাউন্ড ব্রেকিং এআই মিক্সড পোর্ট্রেট ক্যামেরার সাথে নতুন অপো রেনো ব্যবহারকারীদের স্মার্টফোন অভিজ্ঞতায় চমক আনবে। ফোনটির অসাধারণ ক্যামেরা সেটআপ তরুণ স্মার্টফোন ক্যামেরা উৎসাহীদের দিবে বহুমুখীতা। অপো এই ফোনে ফুল ডাইমেনশন ফিউশন (এফডিএফ) পোর্ট্রেট ভিডিও সিস্টেম নিয়ে আসছে। এটি এমন একটি ইমেজিং সিস্টেম যা বিশেষ পোর্ট্রেট ভিডিও ইফেক্টের জন্য ডিজাইন করা হয়েছে। প্রতিটি চমকপ্রদ লেন্সের মেলবন্ধনে বিভিন্ন মোডে নিখুঁতভাবে, চমৎকার ডিটেইলসে পোর্ট্রেট ধারণ করা যাবে।

অপো রেনো সিরিজের এই নতুন ফোনের এআই খাতে আশ্চর্যজনক উন্নতি নিয়ে আসছে। সামগ্রিক শক্তিশালী কর্মক্ষমতার জন্য এর কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেটের ব্যবহার করা হয়েছে। ফোনের প্রতিটি ফিচার তরুণদের জীবনধারাকে আরো সহজ করবে।


একটি ইউজার-লেড ব্র্যান্ড হিসেবে অপো বরবরই তাদের স্মার্টফোন এবং পরিধানযোগ্য ও শ্রবণযোগ্য আইওটি পণ্যে নতুন উদ্ভাবনী প্রযুক্তি নিয়ে আসছে। উন্নত স্মার্টফোনের সাথে এই আইওটি পণ্যসমূহ তরুণদের জীবন সহজ করতে একটি নিখুঁত স্মার্ট ইকোসিস্টেম তৈরি করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন