আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

তিতুমীর কলেজে শুদ্ধস্বর কবিতা মঞ্চের নেতৃত্বে ইসহাক-প্রান্তিক

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন



মামুন সোহাগ:
রাজধানীর ঐতিহ্যবাহী সরকারি তিতুমীর কলেজের সাংস্কৃতিক সংগঠন শুদ্ধস্বর কবিতা মঞ্চের দ্বিতীয় মেয়াদের ২০২১ সালের পূর্নাজ্ঞ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১ জানুয়ারি) বিকালে সংগঠনটির প্রতিষ্ঠাতা ও কার্যনির্বাহী সাধারণ সম্পাদক, দর্শন বিভাগের অধ্যাপক শুদ্ধস্বর কবিতা মঞ্চের কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক দর্শন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক নাছিমা আক্তার চৌধুরী, সভাপতি মো: ইসহাক আলী ও সাধারণ সম্পাদক প্রান্তিক হোসাইন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১৫ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

কার্যনির্বাহী পরিষদে ফের সভাপতি র্নিবাচিত হয়েছেন মো: ইসহাক আলী ও সাধারণ সম্পাদক পদে র্নিবাচিত হয়েছেন প্রান্তিক হোসাইন।

এছাড়া কার্যনির্বাহী পরিষদে সহ:সভাপতি হয়েছেন আলমগীর হোসাইন শান্ত, সাংগঠনিক সম্পাদক- সামস আসাদ আবিদ, সহ সাংগঠনিক সম্পাদক- মো: সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক-উর্মি আক্তার টুম্পা, সহ অর্থ সম্পাদক-নুরুজ্জামান জয়, দপ্তর সম্পাদক- সোহেল খান, সহ দপ্তর সম্পাদক-প্রাপ্তি ভৌমিক তুলতুল, তথ্য ও প্রচার সম্পাদক-তাহসিনুল ইসলাম প্রিন্স, সহ তথ্য ও প্রচার সম্পাদক-রেজুয়ান ইমরান, প্রকাশনা সম্পাদক- নাইমুর রহমান আকাশ, সহ প্রকাশনা সম্পাদক-তানভীর আহমেদ, ব্যবস্থাপনা সম্পাদক-জিনথিয়া আবেদিন গীতি, সহ ব্যবস্থাপনা সম্পাদক- আদনান হোসাইন ও শামীম আহসান।

নবগঠিত কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক প্রান্তিক হোসাইন উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, শুদ্ধ সাংস্কৃতিক চর্চাই শুদ্ধস্বর কবিতা মঞ্চের মূল লক্ষ্য। শুদ্ধস্বর কবিতা মঞ্চ তিতুমীর কলেজ কেন্দ্রিক সংগঠন হলেও আমাদের লক্ষ্য বিশুদ্ধ সাংস্কৃতিক চর্চা কে সমগ্র দেশ ব্যাপী ছড়িয়ে দেওয়া। কলেজের সকল শিক্ষার্থী ও সংগঠনের আন্তরিক সহযোগীতা কামনা করছি।
তিতুমীর কলেজের এ সংগঠনটি ২০১৫ সালে গঠিত হওয়ার পর থেকে র্দীঘদিন ধরেই শুদ্ধস্বর কবিতা মঞ্চ তাদের শুদ্ধ সূর দিয়ে মুখরিত করে রেখেছে সরকারি তিতুমীর কলেজে ক্যাম্পাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন