1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
রামকৃষ্ণপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন সভাপতি আলমগীর-সম্পাদক আকাশ সিরাজগঞ্জে পুলিশ-যুবদল সংঘর্ষ ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দ পেলেন রায়গঞ্জের প্রার্থীরা নাটোরে যুবকের মরদেহ রেখে পালালো উদ্ধারকারীরা নাটোরে জাতীয়তাবাদী যুবদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রামকৃষ্ণপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন,সভাপতি সৌরভ-সম্পাদক সাব্বির অজ্ঞান করার ইনজেকশন দিতেই মারা গেলেন অন্তঃসত্ত্বা সিরাজগঞ্জে প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই চেয়ারম্যান হচ্ছেন ৬ প্রার্থী মানসিক ভারসাম্যহীন তৌহিদুলকে উন্নত চিকিৎসার জন্য পাবনা মানসিক হাসপাতালে পাঠালেন গাইবান্ধা জেলা পুলিশ রাজশাহীর সাংবাদিক তুহিনের পিতার মৃত্যু

দিনাজপুরে প্রথমবারের মত লাশবাহি ফ্রীজিং সিস্টেম এ্যাম্বুলেন্স হস্থান্তর

শিমুল,দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৮ বার দেখা হয়েছে

মৃত ব্যক্তিদের মরদেহ (লাশ) বহনে ভোগান্তির অবসান এবং সিন্ডিকেট চক্রের খপ্পর থেকে ভুক্তভোগি স্বজনদের রেহাই দিতে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রথমবারের মত লাশবাহি একটি ফ্রীজিং সিস্টেম এ্যাম্বুলেন্স হস্থান্তর করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। আজ শনিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে ওই এ্যাম্বুলেন্সটি তুলে দেন তিনি। এতে সেবার মান উন্নয়নসহ স্থানীয়দের দীর্ঘদিনের দাবি পুরন হয়েছে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

এসময় উপস্থিত ছিলেন হাসপাতালের পরিচালক ডাঃ কাজী শামিম আহমেদ, সহকারি পরিচালক ডাঃ আবু রেজা মাহমুদুল হক এবং মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ সৈয়দ নাদির হোসেনসহ অন্যান্যরা।

দিনাজপুরে লাশবাহি ফ্রীজিং সিস্টেম এ্যাম্বুলেন্স না থাকার সুযোগে চিকিৎসাধীন অথবা বিভিন্ন কারনে মৃতবরনকারি মরদেহ বহন করতে মাইক্রোবাস এবং বেসরকারি সাধারন এ্যাম্বুলেন্স ব্যবসায়ী সিন্ডিকেটের কাছে জিম্মি হয়েছিল ভুক্তভোগি স্বজনেরা। এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ওই একমাত্র লাশবাহি ফ্রীজিং সিস্টেম এ্যাম্বুলেন্সটি হস্থান্তরের ফলে ভোগান্তির অবসানসহ নামমাত্র খরচে অনায়াসে মরদেহ বহন করতে পারবেন স্বজনেরা।

চিকিৎসা ব্যবস্থার সার্বিক পরিস্থিতি এবং বিভিন্ন বিষয়ে সমস্যা সমাধানে হাসপাতালে কর্মরত চিকিৎসক এবং সংশ্লিষ্টদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য দেন হুইপ ইকবালুর রহিম এমপি। চিকিৎসা নিতে আসা দরিদ্র রোগীদের ভোগান্তির অবসানসহ আন্তরিকভাবে সঠিক চিকিৎসা সেবা দিতে আহবান জানিয়েছেন তিনি।

টিপিএন২৪/ রাব্বি হাসান হৃদয়

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir