আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

দারাজে নারজো ২০-এর প্রথম সেল, দুই মিনিটেই বিক্রি ২ হাজার ডিভাইস

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন


ঢাকা, ৩০ ডিসেম্বর, ২০২০:
ক্রেতাদের স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে আবারও দুর্দান্ত এক অফার নিয়ে এসেছে দেশের জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ। চলতি বছরের অবিশ্বাস্য এই অফারটিতে দারাজ স্মার্টফোনপ্রেমীদের জন্য রিয়েলমি নারজো ২০ হ্যান্ডসেটটি উন্মোচন করেছে। প্রথম অনলাইন সেলে ডিভাইসটি ১৩,৪৯০ টাকায় কেনা যাবে। গতকাল দুপুর আড়াইটা থেকে হ্যান্ডসেটটি দারাজের মোবাইল অ্যাপ্লিকেশন এবং ওয়েবসাইটে (daraz.com.bd) আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়।

দারাজে অনলাইন সেলটি শুরু হওয়ার দুই মিনিটের মধ্যে সোল্ড আউট হয়ে যায় রিয়েলমি নারজো ২০ -এর ২ হাজারটি ডিভাইস। যা এই ডিভাইসটিকে দারাজে বিক্রি হওয়া ফাস্টেস্ট-সেলিং গেইমিং স্মার্টফোনে পরিণত করেছে।
দীর্ঘ সময় ধরে গেইম খেলার জন্য রিয়েলমি নারজো ২০ ডিভাইসটিতে রয়েছে হিলিও জি৮৫ অক্টাকোর প্রসেসর। ডিভাইসটিতে রয়েছে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি এবং এতে ১৮ ওয়াটের টাইপ সি কুইক চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। ফলে, গেইমারদের অসাধারণ গেইমিং অভিজ্ঞতা দিতে রিয়েলমি নারজো ২০ ডিভাইসটি নিশ্চিতভাবে দুর্দান্ত সঙ্গী হিসেবে কাজ করবে। ডিভাইসটিতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা; ফলে, ব্যবহারকারীরা ডিভাইসটি দিয়ে রোমাঞ্চকর মুহূর্তগুলোকে সুন্দরভাবে ক্যামেরাবন্দি করতে পারবেন। যারা স্মার্টফোনের ডিসপ্লেতে অসাধারণ কনটেন্ট উপভোগ করতে চান তাদের জন্য ডিভাইসটিতে রয়েছে উন্নতমানের ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি। তরুণদের ট্রেন্ডি ও বর্ণিল লাইফস্টাইলের সাথে সামঞ্জস্য রেখে রিয়েলমি নারজো ২০ ডিভাইসটি ব্যতিক্রমী দু’টি রঙে দারাজে পাওয়া যাচ্ছে। একটি হলো: সিলভার সোর্ড এবং অন্যটি হলো ব্লু ব্লেড। ডিভাইসটির নিয়মিত বাজারমূল্য ১৩ হাজার ৯৯০ টাকা।

এ নিয়ে দারাজ বাংলাদেশ লিমিটেডের মোবাইল ও ট্যাবলেট ক্যাটাগোরি লিড শাফিন ইনজাম বাবর বলেন, সময়ের সাথে সাথে মোবাইল গেইমিং বিপুল জনপ্রিয়তা অর্জন করছে। তাই, যারা মোবাইলে গেম খেলার জন্য উন্নত মানের ডিভাইসের খোঁজ করছেন তাদের কথা বিবেচনা করেই আমরা এই ডিভাইসটি আমাদের প্ল্যাটফর্মে উন্মোচন করেছি। ডিভাইসটি ব্যবহারকারীদের ভার্চুয়াল গেইমিং অভিজ্ঞতাকে করবে আরো উপভোগ্য। রিয়েলমি নারজো ২০ ডিভাইসটি বাংলাদেশি মোবাইল গেইমাদের জন্য উপযুক্ত একটি হ্যান্ডসেট। এই স্মার্টফোনটির প্রথম অনলাইন সেল দারাজে চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত এবং আগামী দিনগুলোতে এধরণের আরও অফার নিয়ে আসার পরিকল্পনা রয়েছে আমাদের।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন