আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বর্তমান সরকার শিশু বান্ধব সরকার — ডেপুটি স্পীকার

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন



আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ

জাতীয় সংসদের ডেপুটি স্পীকার আলহাজ্ব ফজলে রাব্বি মিয়া এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপ ও দক্ষ ব্যবস্থাপনার ফলে করোনা ভাইরাসে অন্য দেশের চেয়ে বাংলাদেশে ক্ষয়ক্ষতি কম হয়েছে। দক্ষতার সাথে কোভিট ১৯ মোকাবেলা করে ঘুরে দাড়িয়েছে বাংলাদেশের অর্থনীতি। এতে ব্যবসা-বাণিজ্যও সচল হয়েছে।

তিনি আরো বলেন, সরকারের প্রচেষ্টায় মানুষ সচেতন হচ্ছে। এতে পরিস্থিতি আরও উন্নতি হচ্ছে। বর্তমান সরকার শিশু বান্ধব সরকার। শিশুদের সুরক্ষার জন্য সমন্বিত উদ্যাগের মাধ্যমে সরকার কাজ করে যাচ্ছে। তিনি শিশুদের মানসিক ও মনোদৈহিক বিকাশ, নিরাপদ পুষ্টিসম্মত খাদ্য ও স্বাস্থ্য পরিচর্যায় উপর গুরুত্ব আরোপ করেন।

রোববার (২৯ নভেম্বর) গাইবান্ধার সাঘাটা উপজেলার পরিষদ অডিটোরিয়ামে এক সমাবেশে উপরোক্ত কথা বলেন। এসময় সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দীন জাহাঙ্গীর, উপজেলা আ.লীগ সভাপতি নাজমুল হুদা দুদু, সাধারণ সম্পাদক আবদুল হামিদ বাবু ও যুব লীগ সাধারণ সম্পাদক নাছীরুল আলম স্বপনসহ জেলা ও উপজেলা আ.লীগ নেতৃবৃন্দ ।
পরে ডেপুটি স্পীকার স্থানীয় সরকার বিভাগ ও পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের যত্ন প্রকল্পের আওতায় ১১ হাজার ৪’শ ৭৪জন উপকারভোগীর মাঝে ৭ কোটি ১ লাখ ১৫ হাজার টাকা নগদ অর্থ বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন