আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

খানসামায় বাস্টার্ড ও নষ্টা নারী যুগল গল্পের মোড়ক উন্মোচন

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন



মোঃ নুরনবী ইসলাম, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের খানসামা উপজেলা প্রেসক্লাবের সভাপতি তাজ ফারাজুল ইসলাম চৌধুরী রচিত প্রথম প্রকাশিত বাস্টার্ড ও নষ্টা নারী যুগল গল্পের মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যার পর খানসামা উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ নুরনবী ইসলামের ব্যবস্থাপনায় অত্র কার্যালয়ে বইটির মোড়ক উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম।

প্রেসক্লাবের সভাপতি ও যুগল গল্পের লেখক তাজ ফারাজুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক রকিবুল ইসলাম রকির সঞ্চলনায় মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশেষ অতিথি উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.মো.মিজানুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.নারায়ণ চন্দ্র রায় জয় , উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোস্তফা আহমেদ শাহ ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক রবিউল আলম তুহিন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও প্রেসক্লাবের সদস্য ধীমান দাস, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রেজাউল করিম, প্রেসক্লাবের সদস্য সাংবাদিক চৌধুরী নুপুর নাহার তাজ ও ভূপেন্দ্র নাথ রায়, জেলা সিএইচসিপি এসোসিয়েশনের সভাপতি মোরশেদ চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন