আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সাবেক ফুটবলার বাবলার স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিউজ টি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন

সিরাজগঞ্জ তথা উত্তরবঙ্গের সাবেক কৃতি ফুটবলার সিরাজগঞ্জ জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সাধারণ সম্পাদক আব্দুর রশিদ বাবলার স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সিরাজগঞ্জ জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে শহিদ শামসুদ্দিন ষ্টেডিয়ামের হলরুমে শনিবার (২১ নভেম্বর) বিকেল ৫টায় তার স্মৃতিচারন মূলক আলোচনা সভা ও দোয়া মাহফিলে খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি জাতীয় ফুটবল দলের সাবেক তারকা খেলোয়াড় মাসুদ রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার বাদশা, হারুন অর রশিদ খান হাসান, জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি জুলকার নাইন তালুকদার, সিরাজগঞ্জ মহামেডান ক্লাবের সভাপতি আব্দুল ওয়াহাব, আওয়ামীলীগ নেতা সেলিম আহমেদ, রহমতগঞ্জ ইয়াং এসোসিয়েশনের সভাপতি হায়দার আলী খান, বীর মুক্তিযোদ্ধা গাজী মির্জা ফারুক, এসকে বুলবুল হাসান এবং পরিবারের পক্ষ থেকে শামসুল আলম তালুকদার বক্তব্য রাখেন।

এছাড়া উপস্থিত ছিলেন জেলা ফুটবল দলের সাবেক খেলোয়াড় চঞ্চল, সাদী, খোকন, কল্লোল, সিরাজী, হাফিজুল ইসলাম, সাহান সরকারসহ জেলার বিভিন্ন ক্লাবের সাবেক ও বর্তমান খেলোয়াড়গণ।

দোয়া ও আলোচনা অনুষ্ঠানে প্রয়াত আব্দুর রশিদ বাবলাকে স্মরণ করে বক্তারা আবেগ আপ্লুত হয়ে ক্রীড়াঙ্গনের নানা সাফল্যর কথা তুলে ধরেন নতুন প্রজন্মের কাছে। তার আদর্শকে ধারন করে বর্তমান খেলোয়াড়দের পথচলার নির্দেশনা দিয়েছেন বক্তারা। আব্দুর রশিদ বাবলার ভালো কাজের উছিলায় জান্নাতের সর্বচ্চ মর্যাদা (জান্নাতউল ফেরদাউস) কামনা করে দোয়া পরিচালনা করেন রহমতগঞ্জ কবরস্থান মাদ্রাসার মুহতামীম রেজাউল করিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন