আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

অবসরপ্রাপ্ত সেনা সদস্যের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিউজ টি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এক সদস্যের উপর হামলার প্রতিবাদ ও হামলাকারীদের বিচার দাবি করে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
হামলার শিকার সম্রাট মোহাম্মদ সাঈম সিরাজ স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন তার স্ত্রী নিমনি সিরাজ। তিনি জানান, সম্রাট মোহাম্মদ সাঈম সিরাজ সেনাবাহিনী থেকে অবসর গ্রহণের পর পরিবার নিয়ে ঢাকায় বসবাস করেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের বাসাইল উপজেলার ব্রাক্ষ্মণপাড়িল। গ্রামের জমি নিয়ে তার প্রতিবেশি ও আত্মীয়দের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এরমধ্যে সম্প্রতি সাঈম সিরাজ গ্রামের বাড়িতে কিছু কাজ শুরু করেন।

এদিকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত ৭ নভেম্বর গ্রামের বাড়ি ব্রাক্ষণপাড়িল একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে সাঈম সিরাজের উপর হামলা চালায়। এ সময় তাকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। একই সাথে তার কাছে থাকা নগদ এক লাখ তিন হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়। সাঈম সিরাজকে উদ্ধার করে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে বাসাইল থানায় মামলা করতে গেলে প্রভাবশালীদের চাপে মামলা নেয়া হয়নি। পরে পুলিশ সুপারের নির্দেশে মামলা নেয়া হয়। তারপরও আসামীরা গত ১৪ নভেম্বর সাঈম সিরাজের মায়ের জমিতে থাকা দুইট ঘর ভাংচুর করে মালামাল লুট করে নেয়।

মামলা চলমান থাকার পরও আসামীরা বাদি ও তার পরিবারকে নানাভাবে হুমকি দিচ্ছে এবং একের পর এক হামলা চালিযে যাচ্ছে বলেও সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। সংবাদ সম্মেলনে সাঈম সিরাজের ছোট বোন হোসনা বেগমসহ তাদের কয়েকজন নিকট আত্মীয় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন