আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

দেলদুয়ারে ক্লিনিক মালিককে হত্যা মামলায় দুইজন রিমাণ্ডে

নিউজ টি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন

টাঙ্গাইলের দেলদুয়ারে ক্লিনিক মালিক আনিসুর রহমান হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তারকৃত দুইজনকে দুই দিনের রিমাণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুমন কুমার কর্মকার দুইজনকে দুইদিনের রিমাণ্ড মঞ্জুর করেন।
এরা হলেন, দেলদুয়ার উপজেলার লাউহাটি ইউনিয়নের হেরেম্বপাড়ার আবুল কালামের ছেলে রফিকুল ইসলাম ও তার ভাতিজা রুবেল মিয়া। রফিকুল ইসলাম নিহত আনিসুর রহমানের স্ত্রীর বড় ভাই। বুধবার রাতে পুলিশ আনিস হত্যাকান্ডে জড়িত সন্দেহে ওই দুইজনকে আটক করে। বৃহম্পতিবার সাত দিনের রিমাণ্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয় বলে জানান আদালত পরিদর্শক তানভীর হোসেন।

মামলার তদন্ত কর্মকর্তা দেলদুয়ার থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, আনিস লাউহাটি ইউনিয়নের হেরেম্বাড়া গ্রামের কোরবান আলীর ছেলে। সে দীর্ঘদিন বিদেশে ছিল। কয়েক বছর আগে দেশে এসে লাউহাটি বাজারে জনসেবা ক্লিনিক নামে একটি ক্লিনিক দিয়ে ব্যবসা শুরু করেন। এর সাথে তিনি জমি কেনা বেচার ব্যবসাও করতেন। গত সোমবার তিনি ক্লিনিকে যাওয়ার কথা বলে নিখোঁজ হন। মঙ্গলবার বিকেলে ধলেশ্বরী নদীর সংযোগ খালে বস্তাবন্দি অবস্থায় তার গলাকাটা লাশ পাওয়া যায়। পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের বড় মেয়ে মারুফা আক্তার বাদি হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে বুধবার দেলদুয়ার থানায় মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন