আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল-সমাবেশ

নিউজ টি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন

গাইবান্ধা শহরে বিক্ষোভ মিছিল করেছেন জাতীয়তাবাদী ছাত্রদলের নেতা-কর্মীরা। রাজধানীতে বাস পোড়ানোর ঘটনায় বিএনপি ও তার অঙ্গসংগঠনের গ্রেফতার হওয়া নেতা-কর্মীদের মুক্তির পাশাপাশি মামলা প্রত্যাহারের দাবীতে এই কর্মসূচি পালন করা হয়।

গাইবান্ধা জেলা ছাত্রদলের উদ্যোগে বুধবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে একটি বিক্ষোভ মিছিল জেলা বিএনপি কার্যালয় থেকে বের করা হয়। মিছিলটি সার্কুলার রোডে ১নং ট্রাফিক মোড়ে পৌছালে মিছিলটি পুলিশি বাধার মুখে পড়ে। পরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে ছাত্রদলের নেতা-কর্মীরা সমাবেশে বক্তব্য দেন।

মিছিল-সমাবেশ থেকে ছাত্রদলের নেতা-কর্মীরা গ্রেপ্তার নেতা-কর্মীদের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবি করে বিভিন্ন শ্লোগান দেন।
জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেকের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার জাকারিয়া আলম জিম, সহ-সভাপতি মাহমদুর রহমান রতন, গাইবান্ধা সরকারী কলেজ ছাত্রদলের আহ্বায়ক সাইফুল ইসলাম শাওন, শহর ছাত্রদলের সদস্য সচিব মুন, গোবিন্দগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক সৈয়দ আল আমিন রনি, সদস্য সচিব মনির হোসেন, সাঘাট াথানা ছাত্রদলের আহ্বায়ক মাহফুজ টিটু, সদস্য সচিব মিজানুর রহমান মৃদুল, ফুলছড়ি থানা আহ্বায়ক আলমাস হোসোইন, সদস্য সচিব সাজ্জাদ হোসেন ছোটন, সুন্দরগঞ্জ থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক হারুন প্রমুখ।

বক্তারা বলেন, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহসভাপতি মোস্তাফিজুর রহমানসহ বিএনপি ও তার অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীদের নামে ভিত্তিহীন মিথ্যা মামলা দেওয়া হয়েছে। অনেকে গ্রেপ্তারও হয়েছেন। তাঁদের নিঃশর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তাঁরা বিক্ষোভ মিছিল করেছেন। তারা বিএনপি ও অঙ্গসংঠনের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন