1. admin@thepeoplesnews24.com : admin :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫০ অপরাহ্ন

সিরাজগঞ্জে কিশোরী অপহরন, আওয়ামীলীগ নেতা সহ ৬ জনের বিরুদ্ধে মামলা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৩৫ বার দেখা হয়েছে


নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোলে সানজিদা খাতুন (১৬) নামে এক কিশোরীকে অপহরনের ঘটনায় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জামাল তালুকদার সহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গত ৩০ জুলাই অপহ্নত সানজিদা খাতুনের বড় ভাই কাওসার আহমেদ বাদী হয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩, অপহরন ও সহায়তার অপরাধ ধারায় মামলাটি দায়ের করেন।

আসামীরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জামাল তালুকদার, শিয়ালকোল ইউনিয়নের বড়হামকুড়িয়া গ্রামের আজিত তালুকদারের ছেলে সাগর তালুকদার ও পারভেজ তালুকদার, একই গ্রামের বাবর আলী তালুকদারের ছেলে আজিত তালুকদার ও তার স্ত্রী পারুল বেগম ও জামাল তালুকদারের ছেলে মো: আকাশ।

মামলার অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে, অপহ্নত সানজিদা স্থানীয় শিয়ালকোল আব্দুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় হতে চলতি বছর এসএসসি পাশ করেছে। তার স্কুলে ও প্রাইভেটে যাতায়াতের পথে বড়হামকুড়িয়া গ্রামের আজিত তালুকদারের ছেলে সাগর তালুকদার প্রেমের প্রস্তাব ও কু প্রস্তাব দিয়ে আসছিলো। ঘটনাটি তার পরিবারকে জানিয়েও কোন কাজ হয়নি। গত ২৯ জুলাই বেলা ১১টার দিকে সানজিদা খাতুন স্কুলে কাগজ পত্র জমা দিয়ে বাড়ি ফিরছিলো। সে বিলধলি কামারপাড়া মোড়ে পৌছলে সাগর তালুকদার ও তার সহযোগিরা সানজিদার মুখ চেপে অপহরন করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। ৩০ জুলাই পুলিশ সাগর তালুকদারের বাড়ি থেকে সানজিদাকে উদ্ধার করলেও মামলার আসামীদের এখনও পর্যন্ত গ্রেফতার হয়নি।

মামলার বাদী কাওছার আহমেদ বলেন, মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আসামীরা মামলা তুলে নিতে ও আপোষ মিমাংসা করতে হুমকী দিচ্ছে। এজন্য আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জামাল তালুকদার বলেন, বাদী যে অভিযোগ করেছেন তা সত্য নয়। আমরা বাড়ি থেকে বের হয়না হুমকী দেবো কখন। হুমকী দেয়ার অভিযোগ সত্য নয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিরাজগঞ্জ সদর থানার সাব ইন্সপেক্টর অপু কুমার বলেন, অপহ্নত সানজিদাকে সাগর তালুকদারের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। মামলাটি তদন্ত চলছে। তদন্ত শেষ হলে বিস্তারিত জানাযাবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir