আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

এনায়েতপুরে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিউজ টি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন

রফিক মোল্লা-
আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী সিরাজগঞ্জের এনায়েতপুরে নানা আয়োজনে পালিত হয়েছে। বুধবার দুপুরে দলীয় কার্যালয়ে বিশাল কেক কর্তন করা হয়। পরে আলোচনা সভায় সভাপতিত্ব করেন থানা যুবলীগের সভাপতি খোরশেদ সরকার ও সাধারন সম্পাদক শেখ হাফিজুর রহমান হাফিজ অনুষ্ঠান সঞ্চালনা করেন।

সভায় থানা আ’লীগের সাধারন সম্পাদক আজগর আলী বিএসসি, সহসভাপতি হাতেম আলী মাষ্টার, সাংগঠনিক সম্পাদক এবিএম শামীম হক, থানা যুবলীগের প্রচার সম্পাদক হাফিজুর রহমান, যুবলীগের নেতা ইকবাল হোসেন বেপারী, রাজু আহমেদ বেপারী, এছাড়া স্থল ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান লেবু, সাধারন সম্পাদক মাজেদুল ইসলাম মাইকেল, খুকনী ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমাস আলী ও সাধারন সম্পাদক আবু হেনা ভুইয়া, সদিয়া চাঁদপুর ইউনিয়ন যুবীলীগের সভাপতি ওসমান গণি, আঞ্চলিক যুবলীগের সাধারন সম্পাদক মুনছুর রহমান, যুবলীগের জাহিদ হাসান মুছা, সেচ্ছাসেবকলীগের যুগ্মআহ্বায়ক আল আমিন ও গোলাম কিবরিয়া বাবু সরকার, সহ ৫টি ইউনিয়ন যুবলীগ ও ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্প্যমাল্য অপর্ন ও জাতীয় দলীয় পতাকা উত্তোলন করে বিশেষ মোনাজাত করেন এনায়েতপুর হাটখেলা জামে মসজিদের পেশ ইমাম মাও. মুফতি আলমগীর হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন