শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

ইউটিউবে অবমুক্ত হলো মিউজিক ভিডিও ‘আড়ি’

রিপোর্টারের নাম / ১৮৬ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে


মারুফ সরকার :
ইউটিউব চ্যানেল ইনডেক্স মাল্টিমিডিয়ার ব্যানারে অবমুক্ত হলো তরুণ নির্মাতা শামীম আহসানের পরিচালনায় মিউজিক ভিডিও আড়ি। সি কে দে চয়নের কথায় স্নিগ্ধা রিতা রায়ের সূরে আড়ি গানটিতে কণ্ঠ দিয়েছেন ম্যাজিক বাউলিয়ানা ২০১৬ এর জনপ্রিয় গায়ক আমিতো ভালা না ভালা লইয়া থাইকো খ্যাত কামরুজ্জামান রাব্বি।

সংগীত করেছেন রাজ হৃদয়। চমৎকার এই হৃদয় স্পর্শী গানটিকে ভিত্তি করে অসাধারণ একটি গল্পে ভিডিও নির্মাণ করেছেন সময়ের জনপ্রিয় নির্মাতা শামীম আহসান। যেখানে অভিনয় করেছেন চিত্রনায়ক আমান রেজা,এনা রহমান এবং সাকিব শিকদার। গানটি প্রসঙ্গে গানটির গীতিকার সি কে দে চয়ন বলেন, আসলে ভালো লাগা থেকেই গান লেখা। আড়ি গানটি হঠাৎ করেই লিখে ফেলা।


আড়ি তো বিভিন্ন মানুষের সাথেই হতে পারে তবে আমি গানটিতে বুঝানোর চেষ্টা করেছি যখন ভালবাসার মানুষ সম্পর্কের মূল্যায়ন করতে পারে না তখন আড়ি থেকে একটা সম্পর্কের শেষ পরিণতি কতটা দূরত্ব সৃষ্টি করতে পারে। শামীম আহসান বলেন, মিউজিক ভিডিওর ক্ষেত্রে গানটির কথা যখন সুন্দর হয় তখন একজন নির্মাতা ভালো গল্প জন্ম দিতে পারেন।

আড়ি গানটির কথা ও সূর এত সুন্দর যে গানটি শুনেই মাথায় গল্প চলে আসে। ভিডিওটি খুব যত্ন করে নির্মাণ করেছি আশাকরি গানটি শুনে এবং দেখে সবার হৃদয় ছুঁয়ে যাবে। ইনডেক্স মাল্টিমিডিয়ার ব্যানারে ১৭ আগস্ট গানটি অবমুক্ত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir