আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

টাঙ্গাইলে ইসলামী ব্যাংকের এজেন্ট আউটলেট শাখার উদ্বোধন

নিউজ টি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন


টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের গালা বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট আউটলেট শাখার উদ্বোধন করা হয়েছে। রবিবার বেলা সাড়ে তিনটায় গালা বাজারে এ আউটলেটের উদ্বোধন করা হয়। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড টাঙ্গাইল শাখার ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মোহাম্মদ মেজবাহ উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ময়মনসিংহ জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোন প্রধান বশির আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজকুমার সরকার, মগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম, লায়ন নজরুল ইসলাম মহাবিদ্যালয় এর অধ্যক্ষ লুৎফর রহমান, গালা বাজার কমিটির সদস্য শামসুল হক, এজেন্ট ব্যাংক শাখার সদস্য এনামুল হক খান ও শরিফুল ইসলাম প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে ইসলামী ব্যাংকের বিভিন্ন গ্রাহকদের সুবিধাসমূহ উল্লেখ করেন এবং তিনি বলেন যেখানেই ইসলামী ব্যাংকের আউটলেট শাখা আছে সেখানেই এটিএম বুথ করা হবে যাতে গ্রাহক যে কোন সময় জমাকৃত টাকা তুলতে পারে। এখানে কারেন্ট একাউন্ট, ডিপিএস একাউন্ট, মাসিক মুনাফাভিত্তিক একাউন্ট এবং রেমিট্যান্স গ্রহনসহ ক্ষুদ্র ঋণ দেয়ার ব্যবস্থাও রয়েছে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গালা বাজারের ইসলামী ব্যাংকের এজেন্ট রহমানিয়া এন্টারপ্রাইজর মালিক এনামুল্লাহ বিন ইসমাইল। অনুষ্ঠান শেষে দোয়া ও ফিতা কাটার মধ্যদিয়ে এই আউটলেট শাখার শুভ উদ্বোধন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন