বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাসের পর মাস অফিস ফাঁকি দেওয়া সিএইসসিপির বিরুদ্ধে সিভিল সার্জন বরাবর অভিযোগ দিল কাওয়াকোলাবাসী সিরাজগঞ্জ সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে আফরিনা মায়া স্বাক্ষর জালিয়াতি করে বোনের টাকা আত্মসাত, এলএ অফিসে শুনানী ফরিদপুরে বাস-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ১৪ ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল উল্লাপাড়ায় ২ দিনব্যাপী মানবধর্ম মেলার উদ্বোধন কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সিরাজীর সফলতা কামনায় দোয়া কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ এবং ভাইস চেয়ারম্যান পদে ৮ জনের মনোনয়ন দাখিল বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পের খালের টাকা জলে বিয়ের নেশায় উদগ্রীব থাকেন শারমিন!

জলবায়ু পরিবর্তন, বাংলাদেশকে সহায়তা দেবে আইএমএফ

রিপোর্টারের নাম / ১৫৬ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

জলবায়ু পরিবর্তনের নেতিবাচক প্রভাব মোকাবিলায় বাংলাদেশকে আর্থিক সহায়তা দেওয়ার আগ্রহ প্রকাশ করেছে আন্তর্জাতিক মুদ্রা তহবিল-আইএমএফ। শুক্রবার রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে আইএমএফের রেজিলিয়েন্স অ্যান্ড সাসটেইনেবিলিটি ট্রাস্ট (আরএসটি) তহবিল-সংক্রান্ত বৈঠকে তারা এ কথা জানায়।

সভায় পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন, প্রধানমন্ত্রীর পরিবেশ ও জলবায়ু পরিবর্তনবিষয়ক বিশেষ দূত সাবের হোসেন চৌধুরী, আইএমএফের উপব্যবস্থাপনা পরিচালক বো লি, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ইকবাল আবদুল্লাহ হারুন উপস্থিত ছিলেন।

পরিবেশমন্ত্রী বলেন, বাংলাদেশ আন্তর্জাতিক আর্থিক প্রতিষ্ঠান ও উন্নয়ন সহযোগীদের কাছে জলবায়ু অভিযোজন কার্যক্রমে অনুদানভিত্তিক অর্থায়ন প্রত্যাশা করে। আইএমএফ থেকে নীতি পরামর্শ এবং সক্ষমতা উন্নয়নবিষয়ক সহায়তা পেয়ে আমরা সন্তুষ্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir