1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০২:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জে পুলিশ-যুবদল সংঘর্ষ ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দ পেলেন রায়গঞ্জের প্রার্থীরা নাটোরে যুবকের মরদেহ রেখে পালালো উদ্ধারকারীরা নাটোরে জাতীয়তাবাদী যুবদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রামকৃষ্ণপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন,সভাপতি সৌরভ-সম্পাদক সাব্বির অজ্ঞান করার ইনজেকশন দিতেই মারা গেলেন অন্তঃসত্ত্বা সিরাজগঞ্জে প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই চেয়ারম্যান হচ্ছেন ৬ প্রার্থী মানসিক ভারসাম্যহীন তৌহিদুলকে উন্নত চিকিৎসার জন্য পাবনা মানসিক হাসপাতালে পাঠালেন গাইবান্ধা জেলা পুলিশ রাজশাহীর সাংবাদিক তুহিনের পিতার মৃত্যু সাত শতাধিক মোটরসাইকেল নিয়ে ইউপি চেয়ারম্যানের শোভাযাত্রা

রায়গঞ্জে জমির বিরোধে গিয়ে জনতার মারপিটে ৪ পুলিশ আহত : আটক ২

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫৯ বার দেখা হয়েছে


সিরাজগঞ্জের রায়গঞ্জে বিবাদমান জমিতে গিয়ে বিক্ষুব্ধ জনতার মারপিটে উপ-পরিদর্শকসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ২জনকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুর বেলা ১২টার দিকে উপজেলার চর বক্ষ্রগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন, এস,আই শফিকুল ইসলাম, এ,এস,আই আল আমিন, কনষ্টেবল ঝন্টু ও নারী কনষ্টেবল রুবিনা। আটক ব্যক্তিদের নাম পরিচয় তাৎক্ষনিক জানা যায়নি।

আহতদের মধ্যে এস,আই শফিকুল ইসলাম ও এ,এস,আই আল আমিনকে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে ওই হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা: মফিজুল ইসলাম জনি জানিয়েছেন।

চর বক্ষ্রগাছা গ্রামের চাঁন মিয়া মোবাইলে জানান, ৪৬ শতক জায়গা নিয়ে গ্রামের মগর আলীর সাথে দীর্ঘদিন যাবত আমাদের বিরোধ চলে আসছে। গত বৃহস্পতিবার এ নিয়ে গ্রামে শালিস হয়েছে। শালিসের সিদ্বান্ত মোতাবেক আজকে (সোমবার) ঘটনাস্থলে এসে আমাদের জায়গা বুঝিয়ে দেয়ার কথা ছিল। কিন্ত মগর আলী সেই সিদ্বান্ত মানেনি। যে কারনে সকাল থেকে আমরা ওই জায়গায় স্থাপনা নির্মানের কাজ করছিলাম। এ অবস্থায় ১২টার দিকে প্রতিপক্ষ মগর আলী পুলিশ নিয়ে ঘটনাস্থলে আসেন।

তিনি আরও বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌছে স্পাপনা নির্মানে বাধা দিলে কথাকাটাকাটির একপর্যায়ে নারী-পুরুষ সবাইকে এলোপাথারী মারপিট শুরু করেন। এ অবস্থায় ঘটনাস্থলে জমায়েত হওয়া বিপুল সংখ্যক বিক্ষুব্দ লোকজন পুলিশকেও মারপিট করেছে।

এ বিষয়ে মগর আলীর কাছে মোবাইল করা হলে ঝামেলায় আছি পড়ে কথা বলবো জানিয়ে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

আহত এস,আই শফিকুল ইসলাম বলেন, ওই বিষয়ে আমি কোন কথা বলবো না, আমাকে ফোন দিয়েছেন কেন, এই বলে তিনিও মোবাইল সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

এ বিষয়ে রায়গঞ্জ সার্কেলের এএসপি ইমরান রহমান বিকেলে জানান, রায়গঞ্জ থানার ওসি ছুটিতে আছে, পরিদর্শক তদন্ত ও আমি জেলা সদরের পুলিশ অফিসে মিটিংয়ে ছিলাম। চর বক্ষ্রগাছা গ্রামে একটি অপ্রীতিকর ঘটনায় আমাদের কয়েকজন পুলিশ সদস্য আহত হওয়ার সংবাদ পেয়েছি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে, তারা ফিরে আসলে বিস্তারিত জানাতে পারবো।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir