বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

১০ বছর পর সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সন্মেলন ৯ জুলাই

রিপোর্টারের নাম / ৪৮৭ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
১০ বছর পর আগামী ৯ জুলাই সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সন্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সন্মেলনে সভাপতি পদে ৭জন এবং সাধারন সম্পাদক পদে ৬জন মিলে মোট ১৩জন প্রার্থী হয়েছেন। এ উপলক্ষে জেলা সদর ও উপজেলাগুলো প্রার্থীদের প্রচারনায় সাজ সাজ বর বইছে। ছেয়ে গেছে নানা রংয়ের ব্যানার ফেষ্টুনে। শহরের শহীদ এম, মনসুর আলী অডিটোরিয়ামে এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

সন্মেলন সফল করার লক্ষে শুক্রবার সন্ধ্যায় সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে সংবাদ সন্মেলনের আয়োজন করা হয়। এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক ভিপি শাহ জালাল মুকুল।

এসময় স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, সদস্য ইমেলদা হোসেন দীপা, মোঃ নজরুল ইসলাম, মোতালেব হোসেন অপু ও সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলামসহ সভাপতি ও সাধারন সম্পাদক প্রার্থীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সন্মেলনে জানানো হয়, ২০১৩ সালের ১৮ জুলাই সর্বশেষ জেলা স্বেচ্ছাসেবক লীগের সন্মেলন অনুষ্ঠিত হয়েছিল। এ সন্মেলনে জেলার ১৫টি ইউনিটের ৪৫০জন কাউন্সিলর উপস্থিত থাকবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir