শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
সিরাজগঞ্জে ইসলামী আন্দোলনের প্রতিবাদ-সমাবেশ প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণ,ধর্ষক গ্রেফতার সাদুল্লাপুরে অতিরিক্ত দামে আলু বিক্রির দায়ে ৪ ব্যবসায়ির জরিমানা আদায় রায়গঞ্জে খাস জমি দখল করে রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ করার অভিযোগ টাঙ্গাইলে হত্যা মামলায় ২২ বছর পর ছয়জনের যাবজ্জীবন, ছয়জন খালাস চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবে চর উন্নয়ন বোর্ড করা দরকার —ডেপুটি স্পীকার মোহাম্মদ নাসিম ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বস্ত লড়াকু নৈতিক- এস,এম কামাল কাজিপুরে মা ইলিশ সংরক্ষণে ৬৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল ধ্বংস মোহাম্মদ নাসিম ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বস্ত লড়াকু নৈতিক- এস,এম কামাল নওগাঁয় ভিক্ষুকদের মাঝে লভ্যাংশের নগদ অর্থ বিতরন

গৃহবধূকে পিটিয়ে ও কামড়ে ক্ষতবিক্ষত করল স্বামী

নাটোর প্রতিনিধি
  • প্রকাশের সময়: রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৮২ জন দেখেছেন


নাটোরের গুরুদাসপুরে যৌতুকলোভি স্বামীর নির্যাতনের নির্মম শিকার হয়ে গৃহবধু রুপা খাতুন (২৩) এখন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাতরাচ্ছেন। শনিবার রাত আটটা থেকে ১২টা পর্যন্ত রুপাকে তার স্বামী মারপিট করে এবং তার শরীরের বিভিন্ন স্থানে কামড় দিয়ে ক্ষতবিক্ষত করে। রুপা পৌর সদরের চাঁচকৈড় কাচারিপাড়া মহল্লার রাজমিস্ত্রি নুরু মিয়ার ছেলে জনির স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, দেড় বছর আগে জনির (২৫) সাথে পার্শ্ববর্তী বড়াইগ্রামের ভিটাকাজিপুর গ্রামের আলী আহসানের মেয়ে রুপার বিয়ে হয়। বিয়ের পর থেকেই জনি যৌতুকসহ বিভিন্ন কারণে রুপার ওপর নির্যাতন চালিয়ে আসছিল। জনি তার বাবা মার সামনেই রুপাকে নির্মমভাবে নির্যাতন চালায়। কিন্তু বাবা মা রুপাকে উদ্ধার করতে আসে না। প্রতিবেশিরা এগিয়ে আসলে তাদেরকেও গালমন্দ করা হয়।গৃহবধু রুপা জানায়, সে পালিয়ে থানার আশ্রয় নিলে পুলিশ তাকে রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন নেয়। সেখানেও তার স্বামী জনি তাকে মারপিট করতে থাকে। উপস্থিত লোকজনের জনরোষে সে পালিয়ে যায়।

পুত্রবধুকে দেখতে আসা জনির মা জাহেরা বেগম বলেন, ছেলেকে বললেও মানা শোনেনা। আমি কি করব? গুরুদাসপুর থানার ওসি মো. মোজাহারুল ইসলাম বলেন, এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আর নিউজ দেখুন
© All rights reserved 2015- 2020 thepeoplesnews24

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রনালয়ের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন কৃত।

Design & Developed By: Limon Kabir
freelancerzone