শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
সিরাজগঞ্জে ইসলামী আন্দোলনের প্রতিবাদ-সমাবেশ প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণ,ধর্ষক গ্রেফতার সাদুল্লাপুরে অতিরিক্ত দামে আলু বিক্রির দায়ে ৪ ব্যবসায়ির জরিমানা আদায় রায়গঞ্জে খাস জমি দখল করে রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ করার অভিযোগ টাঙ্গাইলে হত্যা মামলায় ২২ বছর পর ছয়জনের যাবজ্জীবন, ছয়জন খালাস চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবে চর উন্নয়ন বোর্ড করা দরকার —ডেপুটি স্পীকার মোহাম্মদ নাসিম ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বস্ত লড়াকু নৈতিক- এস,এম কামাল কাজিপুরে মা ইলিশ সংরক্ষণে ৬৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল ধ্বংস মোহাম্মদ নাসিম ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বস্ত লড়াকু নৈতিক- এস,এম কামাল নওগাঁয় ভিক্ষুকদের মাঝে লভ্যাংশের নগদ অর্থ বিতরন

যমুনার ভাঙন পরিদর্শনে এমপি মমিন মন্ডল

রির্পোটারের নাম
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৪০ জন দেখেছেন
  • রফিক মোল্লা- সিরাজগঞ্জের চৌহালী উপজেলার সদিয়া চাঁদপুর ইউনিয়নের ৪টি গ্রামে চলছে ভয়াবহ নদী ভাঙন। গত ১ মাসের ব্যবধানে নদী গর্ভে চলে গেছে বহুঘর বাড়ি, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান। এছাড়া ভাঙনের মুখে পড়েছে চাঁদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভবন। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সচিত্র সংবাদ প্রকাশ হয়েছে। ভাঙন কবলিত এলাকা গুলোতে এখন চলছে ভিটে বাড়ি ও সম্বল হারানোদের করুন আর্তনাদ।
  • আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে ভাঙন কবলিত চাঁদপুর ও বোয়ালকান্দি এলাকা পরিদর্শন করেন স্থানীয় সংসদ সদস্য আবদুল মমিন মন্ডল। এ সময় তিনি বলেন, করোনার সাথে নদী ভাঙনে দিশেহারা চরের মানুষ গুলোর পাশে আছে সরকার। ভাঙন কবলিত এলাকায় টেকসই তীর সংরক্ষণ বাঁধ নির্মানে যথাযথ কর্তৃপক্ষের সাথে আলোচনা হয়েছে। আশা করছি দ্রুততম সময়ের মধ্যেই কাজ শুরু হবে ইনশাআল্লাহ। পরে ভাঙনে ক্ষতিগ্রস্থ প্রায় ২‘শ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেয়া খাদ্য সামগ্রী তুলে দেন তিনি।

    এসময় এনায়েতপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) আজগর আলী বিএসসি, সদিয়া চাঁদপুর ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ, চৌহালী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মজনু মিয়া, জেলা ছাত্রলীগের সহসভাপতি ও এমপির এপিএস২ রুবায়েত হাবিব রবিন, ইউপি সদস্য লাল মিয়া ও জেলহজ আলী, দলের নেতা ডা. মোজাফ্ফর হোসেন, ডা শাহাদৎ হোসেন ও আবদুর রশিদ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আর নিউজ দেখুন
© All rights reserved 2015- 2020 thepeoplesnews24

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রনালয়ের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন কৃত।

Design & Developed By: Limon Kabir
freelancerzone