সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :

টিউলিপের জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ফ্যাশন ফিট সু স্টোর

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশের সময়: বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৫ জন দেখেছেন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি রেজওয়ানা সিদ্দিক টিউলিপের ৩৯তম জন্মদিন আজ বুধবার। বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানা ও অধ্যাপক ড. শফিক আহমেদ সিদ্দিকের বড় মেয়ে টিউলিপের জন্ম ১৯৮২ সালের ১৬ সেপ্টেম্বর লন্ডনের মিচামে সেন্ট হেলিয়ার হাসপাতালে।

গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া উপজেলার ঘাঘর বাজারে পাদুকা প্রতিষ্ঠান বে এমপোরিয়াল এর আউটলেট ফ্যাশন ফিট সু স্টোরে’র পরিচালক শ্রী উজ্জল দাস এক শুভেচ্ছা বার্তায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নাতনি রেজওয়ানা সিদ্দিক টিউলিপের ৩৯তম জন্মদিনে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। উজ্জল দাস তিনি টিউলিপ সিদ্দিকের আগামীর পথ চলা যেন সুন্দর হয় সেই আশাবাদ ব্যক্ত করেছেন।

ফ্যাশন ফিট সু স্টোরে’র পরিচালক শ্রী উজ্জল দাস আমাদের প্রতিনিধিকে বলেন তিনি একজন বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ লেবার পার্টি এবং কো-অপারেটিভ পার্টির রাজনীতিবিদ। ২০১৭ ও ২০১৫ সালের সাধারণ নির্বাচনে লন্ডনের হ্যামস্টেড অ্যান্ড কিলবার্ন আসন থেকে পার্লামেন্ট সদস্য নির্বাচিত হন তিনি। এর আগে তিনি রিজেন্ট পার্কের কাউন্সিলর এবং ২০১০ সালে ক্যামডেন কাউন্সিলের কালচার অ্যান্ড কমিউনিটির সদস্য ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগ্নি টিউলিপের শৈশব কেটেছে বাংলাদেশ, ভারত ও সিঙ্গাপুরে। ১৫ বছর বয়স থেকে তিনি লন্ডনের হ্যামস্টেড ও কিলবার্নে বসবাস করছেন। লন্ডনের কিংস কলেজ থেকে পলিটিক্স, পলিসি ও গভর্নমেন্ট বিষয়ে তার স্নাতকোত্তর ডিগ্রি রয়েছে। মাত্র ১৬ বছর বয়সে লেবার পার্টির সদস্য হওয়া টিউলিপ অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল গ্রেটার লন্ডন অথরিটি এবং সেভ দ্য চিলড্রেনের সঙ্গেও কাজ করেছেন। ২০১০ সালে ক্যামডেন কাউন্সিলে প্রথম বাঙালি নারী কাউন্সিলর নির্বাচিত হন তিনি। ব্যক্তিগত জীবনে স্বামী ক্রিস পার্সির সঙ্গে টিউলিপ সিদ্দিক লন্ডনে বসবাস করেন। এই দম্পতির এক মেয়ে ও ছেলে রয়েছে। মেয়ে আজালিয়া জয় পার্সি ও ছেলে রাফায়েল মুজিব সেন্ট জন পার্সি।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আর নিউজ দেখুন
© All rights reserved 2015- 2020 thepeoplesnews24

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রনালয়ের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন কৃত।

Design & Developed By: Limon Kabir
freelancerzone