শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
এনায়েতপুরে পানি ও স্যালাইন বিতরণ আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন স্যানিটারী ইন্সপেক্টর আব্দুল্লাহ আল মামুন! পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য কাজিপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী খলিল সিরাজীকে শোকজ গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী

ক্যাপ্টেন এম.মনসুর আলী ফাউন্ডেশনের চেয়ারম্যানের মতবিনিময় সভা

রিপোর্টারের নাম / ১৩২৫ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

শহীদ ক্যাপ্টেন এম. মনসুর ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সিরাজগঞ্জ-১ ও ২ আসনের সংসদ সদস্য প্রার্থী শেহেরিন সেলিম রিপন সিরাজগঞ্জ সদর ও কাজিপুরের নেতাকর্মী এবং জেলা প্রশাসকের সাথে মতবিনিময় করেছেন। বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের মাছুমপুরস্থ তার নিজস্ব কার্যালয়ে এ মতবিনিময় সভায় করেন। সভায় দলীয় নেতাকর্মীরা দলের বর্তমান প্রেক্ষাপট ও নেতাকর্মীদেও সামাজিক সমস্যার কথা উপস্থাপন করেন। এ সময় শেহেরিন সেলিম রিপন নেতাকর্মীদের ধৈর্য্যের সাথে সমস্যা মোকাবেলা করার আহবানসহ আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও জামায়াত বিএনপির ষড়যন্ত্র রুখে দাড়ানোর আহবান জানান।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা একজন সৎ, দক্ষ এবং সাহসী নেত্রী। বাংলাদেশের বিরুদ্ধে যে ষড়যন্ত্র হচ্ছে বঙ্গবন্ধ কন্যা শেখ হাসিনা বাংলাদেশের জনগনকে সাথে নিয়ে সকল সমস্যার মোকাবেলা করে দেশকে উন্নতির চরম শিখরে পৌছে দিবেন। এর আগে শেহেরিন সেলিম রিপন জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের সাথে আধা ঘন্টাব্যাপী মতবিনিময় করেন। এ সময় তিনি মনসুর আলী ফাউন্ডেশনের মাধ্যমে সিরাজগঞ্জে সামাজিক কর্মকান্ড চলমান রাখতে সার্বিক সহযোগিতা কামনা করেন। এছাড়াও জেলার মানুষের কর্মসংস্থান ও জেলার উন্নয়ন বিষয়ে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। এসময় জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে মনসুর আলী ফাউন্ডেশনের সেক্রেটারী অ্যাড.মুজিবর রহমান, আওয়ামীলীগ নেতা গাজী আবু তাহের, ছাত্রলীগ নেতা আবু রায়হান রুবেল, বাবু সেখ, শফিকুল ইসলাম শফি, লিটন সেখন, জিন্নাহ সেখ, মিলন, মাছুমপুর ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. শরীফ হোসেন, আওয়ামীলীগ নেতা মো. মিলন, ইসলাম হোসেন, মুরাদুজ্জামান মুরাদ, বাবু ইসলাম, স্বপন, মজনু, আব্দুল আওয়াল ও আব্দুস সামাদসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir