মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩২ অপরাহ্ন

বঙ্গবন্ধু সেতুপূর্ব গোল চত্ত্বর এলাকায় পাওয়া গেলো লোহার সিন্দুক : জনমনে কৌতুহল

রবিন তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি :
  • প্রকাশের সময়: বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৪ জন দেখেছেন


টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বর এলাকা থেকে তালাবদ্ধ অবস্থায় একটি লোহার সিন্দুক উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে সেতুপূর্ব পাথাইলকান্দি রেলক্রসিং সংলগ্ন পেয়ারা বাগান থেকে সিন্দুকটি উদ্ধার করা হয়। সেখানে মাদারীপুর জেলার রাজৈর এলাকার মিলন স্বর্ণকারের হিন্দু বিবাহের রেজিস্টারের ফটোকপি পাওয়া যায়। পুলিশের ধারণা লোহার সিন্দুকটি দর্শনা থেকে চুরি করে চোরচক্র ফেলে গেছে। সিন্দুকটি সীমান্তবর্তী চুয়াডাঙ্গার উপজেলার বলে জানান পুলিশ।

এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার অফিসার ইনচার্জ কাজী আইয়ুবুর রহমান বলেন, চোর চক্র লোহার সিন্দুকটি চুরি করে নিয়ে যাওয়ার সময় বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বর রেলক্রসিং সংলগ্ন এলাকায় ফেলে চলে যায়। সিন্দুকটি তালাবদ্ধ আছে। সিন্দুকের ওপর থেকে একটি হিন্দু বিবাহের রেজিস্টারের ফটোকপি পাওয়া গেছে। বিবাহের রেজিস্টারে মাদারীপুর জেলার রাজৈরের সাহাপাড়া গ্রামের দুলাল স্বর্ণকারের ছেলে মিলন স্বর্ণকারের নাম লেখা রয়েছে। সিন্দুকের মালিককে খবর দেয়া হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ প্রশাসনের লোকজন সিন্দুকটি খোলার চেষ্টা করছেন। সিন্দুকের মালিক আসলে এবং খোলার পরেই প্রকৃত ঘটনা জানা যাবে। এ দিকে সিন্দুক নিয়ে এলাকার মানুষের মধ্যে ব্যাপক কৌতুহলের সৃষ্টি হয়েছে।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আর নিউজ দেখুন
© All rights reserved 2015- 2020 thepeoplesnews24

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রনালয়ের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন কৃত।

Design & Developed By: Limon Kabir
freelancerzone