সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :

টাঙ্গাইলে করোনায় মৃত্যুর সংখ্যা দাড়ালো অর্ধশত: মোট আক্রান্ত ২৮২২

রবিন তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৩ জন দেখেছেন

টাঙ্গাইলে বেড়েই চলছে করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা। জেলায় নতুন করে আরো ২০ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৮২২ জনে। নতুন আক্রান্তদের মধ্যে নাগরপুরে ৭ জন, ভুঞাপুর ও টাঙ্গাইল সদরে ৫ জন করে, মধুপুরে ২ জন ও কালিহাতীতে একজন রয়েছেন।

এ দিকে করোনায় আক্রান্তের সাথে সাথে মৃত্যু সংখ্যাও বৃদ্ধি পেয়েছে। জেলায় নতুন করে ঘাটাইল উপজেলায় আরো এক জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৫০ জনের মৃত্যু হলো।

মঙ্গলবার টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, ঢাকায় প্রেরিত গতকাল সোমবারের ১১২টি নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে ২০ জন করোনায় আক্রান্ত হয়। করোনায় জেলায় মোট ৫০ জনের মৃত্যু হয়েছে। মোট সুস্থ হয় ২০৩০ জন, আর চিকিসাধীন রয়েছেন ৭৪২ জন।

সূত্র আরো জানায়, গত ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। সদর উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা সব চেয়ে বেশি। আর সব চেয়ে কম করোনা রোগী শনাক্ত হয় বাসাইল উপজেলায়। জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন, জুলাই মাসে ১০২৬ জন এবং আগস্ট মাসে ৯৫৬ জন করোনায় আক্রান্ত হয়। আর চলতি মাসে আজ পর্যন্ত ২২৮ জন করোনায় আক্রান্ত হয়। মাস ভিত্তিক করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আর নিউজ দেখুন
© All rights reserved 2015- 2020 thepeoplesnews24

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রনালয়ের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন কৃত।

Design & Developed By: Limon Kabir
freelancerzone