1. admin@thepeoplesnews24.com : admin :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:২১ অপরাহ্ন

ইন্দুরকানীতে গলায় ফাঁস লাগানো ভাসমান অবস্থায় অজ্ঞাত যুবতীর মরদেহ উদ্ধার

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৪২ বার দেখা হয়েছে


পিরোজপুরের ইন্দুরকানীতে গলায় ওড়না পেচানো ভাসমান অবস্থায় অজ্ঞাত এক যুবতীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে (১৪ সেপ্টেম্বার) উপজেলার ঢেপসাবুনিয়া গ্রামের কচা নদী সংলগ্ন বেড়িবাঁধের পাশে ডোবা থেকে ভাসমান অবস্থায় গলায় ওড়না দ্বারা ফাঁস লাগানো অজ্ঞাত এক যুবতীর মরদেহ উদ্ধার করা হয়। ইন্দুরকানী থানার মো: হুমায়ুন কবির সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। নিহত ঐ যুবতীর বয়স আনুমানিক ২৫/২৬ বছর বলে ধারনা করছে পুলিশ।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে উপজেলার বালিপাড়া ইউনিয়নের ঢেপসাবুনিয়া গ্রামের কচা নদী সংলগ্ন বেড়িবাধেঁর পাশে একটি ডোবায় ভাসমান অবস্থায় অজ্ঞাত ঐ যুবতীর মরদেহ দেখতে পায় স্থানীয়রা। এরপর বিষয়টি স্থানীয় চৌকিদারের মাধ্যমে থানা পুলিশকে অবহিত করার পর ঘটনাস্থলে এসে গঁলায় ওড়না পেচানো অজ্ঞাত এক যুবতীর মরদেহ উদ্ধার করে পুলিশ। হয়ত ধর্ষণ কিংবা শ্বাসরোধ করে হত্যা করে গতকাল রাতে দুর্বৃত্তরা মরদেহটি এখানে ফেলে রেখেছে বলে প্রাথমিক ভাবে এমনটাই ধারনা করছে পুলিশ। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত মরদেহটির কোন পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

ইন্দুরকানী থানার ওসি মো: হুমায়ুন কবির সাংবাকিদের জানান, স্থানীয়দের কাছ থেকে আমরা খবর পেয়ে ঢেপসাবুনিয়া গ্রামের কচা নদী সংলগ্ন বেড়িবাঁধের পাশে ডোবার মধ্যে গলায় লাল ওড়না দিয়ে ফাঁস লাগানো আনুমানিক ২৫ বছর বয়সী ছেলোয়ার কামিজ পরিহিত এক যুবতীর মরদেহ উদ্ধার করি। লাশের ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। পোষ্ট মর্টেম রিপোর্ট পাওয়ার পর কিভাবে তার মৃত্যু হয়েছে তা নির্দিষ্ট ভাবে জানা যাবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir