সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :

যশোরে ৮ কিশোরের ৪ দিনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৮৬ জন দেখেছেন

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে ৩ কিশোর নিহত হওয়ার ঘটনায় ওই কেন্দ্রের বন্দি ৮ কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ওই কেন্দ্রের একটি কক্ষে তাদের জিজ্ঞাসাবাদ করতে হবে বলে আদালত আদেশ দিয়েছেন।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে শুনানি শেষে যশোর নারী ও শিশু নির্যাতন দমন ও প্রতিরোধ ট্রাইব্যুনালের বিচারক টিএম আবু মুসা এ রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ইনসপেক্টর মো. রকিবুজ্জামান বলেন, গত ২০ আগস্ট ৮ কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়। আদালত শুনানি শেষে বৃহস্পতিবার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, এ মামলায় গ্রেফতারকৃতদের শিশু উন্নয়ন কেন্দ্রের নিরিবিলি স্থানে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জিজ্ঞাসাবাদের জন্যে বলা হয়েছে। এ ঘটনায় প্রকৃতপক্ষে কী ঘটেছিল, এর সত্যতা জাতির সামনে আনার জন্যই আদালত জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন।

এর আগে ১৩ আগস্ট যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের আনসার প্রধানের চুল কেটে না দেওয়ার সালিশকালে বন্দি ৩ কিশোর মারধরে নিহত হয়। এ সময় আহত হয় ১৫ জন। আহতদের উদ্ধার করে পুলিশ যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় দুইটি পৃথক তদন্ত কমিটি গঠন ও কেন্দ্রের তত্ত্ববধায়কসহ পাঁচ কর্মকর্তাকে গ্রেফতার এবং সাময়িক বরখাস্ত করা হয়।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আর নিউজ দেখুন
© All rights reserved 2015- 2020 thepeoplesnews24

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রনালয়ের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন কৃত।

Design & Developed By: Limon Kabir
freelancerzone