সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম :

নিউইয়র্কে নাটোর জেলা এসোসিয়েশনের বর্ণাঢ্য ঈদ পুনর্মিলনী

নাসিম উদ্দীন নাসিম
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ১৩২ জন দেখেছেন


নিউইয়র্কে আনন্দঘন-উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে যুক্তরাষ্ট্র প্রবাসী নাটোরবাসীর সামাজিক সংগঠন নাটোর জেলা এসোসিয়েশন ইউএসএ ইনক’র ঈদ পুনর্মিলনী ও বারবিকিউ পার্টি। গত ২৩ আগস্ট রোববার নিউইয়র্কে লংআইল্যান্ডের ওয়ানট্যাগ পার্কের এ আয়োজন যুক্তরাষ্ট্রে বসবাসরত নাটোর জেলাবাসীর মিলন মেলায় পরিণত হয়। পার্কের খোলা মাঠে খেলাধুলাসহ নানান আনন্দে মেতে ওঠে নতুন প্রজন্মের শিশু-কিশোররা। বনভোজনে বারবিকিউসহ মজাদার সব খাবার উপভোগ করেন সকলে। ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনাও।

উৎসবের অনুষ্ঠানিক উদ্বোধন করেন সংগঠনের নির্বাচন কমিশনার মোতাহার হোসেন, মো. আকবর আলী, মোজাফফর হোসেন, মো. আক্কাস আলী, মো. শামসুল আলম এবং মেজর (অব.) কাজি আবুল ফরিদ। অনুষ্ঠানের প্রধান পৃষ্টপোষক ছিলেন মো. আকবর আলী।

সাংগঠনিক সম্পাদক ও ইভেন্ট কমিটির সদস্য সচিব মোহাম্মদ হেলাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সভাপতি এডভোকেট কামরুজ্জামান বাবু, সহ সভাপতি মোহাম্মদ শাহীন আলম ও শামীম আহমেদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ মোস্তাক হামিদ হিরো, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইভেন্ট কমিটির আহ্বায়ক মিজানুর রহমান মিলন, প্রচার সম্পাদক মোহাম্মদ ইয়াকুব আলী, প্রধান সমন্বয়কারী মো. আসাদুজ্জামান রিপন, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মাসুদ রানা, যুগ্ম সদস্য সচিব মোহাম্মদ ইয়াকুব আলী মিঠু, সমন্বয়কারী মুক্তার আলী প্রমুখ।সার্বিক সহযোগিতায় ছিলেন মোহাম্মদ শাহীন আলম, শামীম আহমেদ, মাহফুজা পারভীন মলি, মোহাম্মদ ওবায়দুর রহমান, মোহাম্মদ সেলিম উজ্জামান সেলিম, মোহাম্মদ সুমন ইসলাম, শাহীন আলম, প্রশান্ত, সাদিয়া কেয়া, নাইমা আকবর মুনা, মোহাম্মদ জুয়েল হোসেন, সরকার মো. আবু শাহেদ, মো. জিয়াউর রহমান, ফিরোজা ইয়াসমিন নীলা, মো. আলমগীর হোসেন, তপন সরকার, মোহাম্মদ মাসুদ রানা, মো. দেলোয়ার হোসেন, মো. মিজানুর রহমান ও মো. ইসরফিল।অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জমির উদ্দিন, নুরুল ইসলাম, মোহাম্মদ রুবেল, মামুন আবদুল্লাহ, হামিম রাব্বি প্রমুখ। বিপুল সংখ্যক প্রবাসী নাটোরবাসী এতে স্বত:স্ফুর্তভাবে অংশ নেন।

আনন্দ-উচ্ছ্বাসে ফুলেল শুভেচ্ছা জানান হয় নতুন কমিটিকে। নবনির্বাচিত কর্মকর্তারা নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের অঙ্গীকার ব্যক্ত করেন। সাংস্কৃতিক পর্বে সঙ্গীত পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় সঙ্গীত শিল্পী মনিকা দাস সহ স্থানীয় শিল্পীবৃন্দ। ছিল ক্ষুদে শিল্পীর নৃত্যও। শিল্পীদের মনোজ্ঞ পরিবেশনা দর্শক-শ্রোতারা দারুণভাবে উপভোগ করেন।

অনুষ্ঠানে বক্তারা সংগঠনকে গঠনমূলক কার্যক্রমের মাধ্যমে সামনে এগিয়ে নেয়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার উপর গুরুত্বারোপ করেন।সভাপতি এডভোকেট কামরুজ্জামান বাবু ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মোস্তাক হামিদ হিরো বলেন, ইভেন্ট কমিটির সহযোগিতায় সুন্দর একটি অনুষ্ঠান আয়োজনের জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা। তারা বলেন, আমাদের প্রধান কাজই হবে নাটরবাসীর যেকোনো প্রয়োজনে সংগঠনের পক্ষ থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া। এজন্য নাটোরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন তারা। উল্লেখ্য, চলতি বছর নাটোর জেলা এসোসিয়েশন ইউএসএ ইনক প্রতিষ্ঠা করা হয়। সম্প্রতি গঠন করা হয় নতুন কমিটি।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আর নিউজ দেখুন
© All rights reserved 2015- 2020 thepeoplesnews24

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রনালয়ের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন কৃত।

Design & Developed By: Limon Kabir
freelancerzone