1. admin@thepeoplesnews24.com : admin :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
রাষ্ট্রের কোন সরকারই সমালোচনা পছন্দ করে না : জেবেল রাণীনগরে ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত সঞ্চয়পত্রের মুনাফা কমানোর সিদ্ধান্ত নির্দয় নিষ্ঠুরতা : বাংলাদেশ ন্যাপ বঙ্গমাতা সাংস্কৃতিক জোট শাহজাদপুর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন সিরাজগঞ্জে হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার গোসল করেন না স্ত্রী, দু’বছরের মাথায় তালাক দিলেন স্বামী উন্নয়নের ছোঁয়া সবখানে পৌঁছে গেছে : খাদ্যমন্ত্রী খানসামা উপজেলা অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির পরিচিতি ও আলোচনা সভা বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে: খাদ্যমন্ত্রী ইভ্যালির গ্রাহকদের অর্থ ফিরিয়ে দেয়ার দায়িত্ব রাষ্ট্রকেই নিতে হবে: টিক্যাব

সুন্দরগঞ্জে ইউপি চেয়ারম্যানের অনিয়ম-দূর্ণীতির প্রতিবাদে মানববন্ধন

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫১ বার দেখা হয়েছে

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম কবির মুকুলের বিভিন্ন অনিয়ম-দূর্ণীতি, লুটপাট ও দুর্ব্যবহারের প্রতিবাদ এবং বিচার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ইউনিয়ন পরিষদের নতুন ভবনের সামনে সুন্দরগঞ্জ-গাইবান্ধা সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। চেয়ারম্যানের দূর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধনে বক্তব্য রাখেন প্রবীণ রাজনীতিবিদ ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহ-আলম মাস্টার, চেয়ারম্যানের দূর্নীতি প্রতিরোধ কমিটি’র আহ্বায়ক মিলন চন্দ্র সরকার, গোপালচরণ উচ্চ বিদ্যাললের সিনিয়র সহকারি শিক্ষক আবু বক্কর সিদ্দিক, স্থানীয় সমাজসেবক তোজাম্মেল হোসেন, আহসান হাবিব ডলার, মোন্তাজ আলী, মামুন মিয়া প্রমূখ।

বক্তরা বলেন, ‘বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধি ভাতা, যত্ন প্রকল্পের আওতায় শিশুভাতা দেয়ার নামে গোপনে অর্থ হাতিয়ে নিয়েছেন চেয়ারম্যান গোলাম কবীর মুকুল। এছাড়াও টেন্ডার ছাড়াই সড়কের গাছ বিক্রির অর্থ আত্মসাৎ, পরিষদের ফ্রিজ বাড়িতে রাখাসহ অসচ্ছল নারীদের কর্মমূখী করতে বরাদ্দকৃত সেলাইমেশিন নিজ বাড়িতে নেন এবং আত্মসাৎ করেন তিনি।

বক্তারা আরও বলেন, গত সোমবার গভীর রাতে ইউপি চেয়ারম্যান গোলাম কবির মুকুল শাহ-আলম মাস্টারসহ কয়েকজনকে মোবাইলে ফোনে অকথ্য ভাষায় গালিগালাজ ও পরেরদিন হত্যার উদ্দ্যেশে আক্রমণ এবং দূর্বব্যহবার করেন। এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র প্রতিবাদ ও বিচারের দাবিও করেন তারা।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir