বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান কুড়িগ্রামে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত নাটোরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভারের মৃত্যু নাটোরে ব্যাঙের বিয়ে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী দেলোয়ার হোসেন পাশা নাটোরে তীব্র তাপদহের মধ্যে কর্তব্যর ট্রাফিক পুলিশের মাঝে এসপির পানীয় বিতরণ

সলঙ্গায় শেখ রাসেল স্মৃতি সংসদ অফিস গুড়িয়ে দিলেন বিএনপি নেতা

রিপোর্টারের নাম / ২৪৬ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে


সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের সলঙ্গায় শেখ রাসেল স্মৃতি সংসদ অফিস ভাংচুর করেছে নলকা ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কালাম আজাদসহ বিএনপি,জামায়াত ও শিবিরের নেতা কর্মীরা।
এতে শেখ রাসেল স্মৃতি সংসদ ক্লাবের ৩ সদস্য আহত হয়েছে। আহতরা হলো, আজিজুল হাকিম (৩০),গোলাম মোস্তফা(২৭), রুবেল হোসেন (২৭)। আহতদের দ্রুত উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় শেখ রাসেল স্মৃতি সংসদের সদস্য ও চক মনোহরপুর গ্রামের আব্দুর রশিদ শেখের ছেলে আজিজুল হাকিম বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০/১৫ জনের নামে সলঙ্গা থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সুত্রে ও স্থানীয়রা জানায়, চকমনোহরপুর বাজার মসজিদের উত্তরপাশে শেখ রাসেল স্মৃতি সংসদ কার্যালয় করে দীর্ঘদিন যাবত দলীয় কার্যক্রম করে আসছিল। গত সোমবার বিকেলে শেখ রাসেল স্মৃতি সংসদ অফিসে সদস্যরা অফিস রুমে মিটিং করা অবস্থায় নলকা ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কালাম আজাদের নেতৃত্বে বিএনপি,জামায়াত ও শিবিরের নেতা কর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে অফিসে হামলা করে। শেখ রাসেল স্মৃতি সংসদের ভিতর লাগানো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান,প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও শেখ রাসেলের ছবি ভাংচুর করে।

শেখ রাসেল স্মৃতি সংসদের সদস্যরা বাঁধা দিতে গেলে দেশীয় অস্ত্র দিয়ে তাদের উপর হামলা চালিয়ে অফিস কার্যালয়টি ভেঙ্গে গুড়িয়ে দেয়। এঘটানাকে কেন্দ্র করে যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা রয়েছে।

এব্যাপারে নলকা ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কালাম আজাদের সাথে মূঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,আমার নিজের জায়গায় প্রতিপক্ষরা ঘর তুলতে গেলে বাঁধা দেই। তবে কোন মারামারি হয়নাই।

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বলেন,এব্যাপারে থানায় অভিযোগ পেয়েছি। তদন্ত পুর্বক ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir