শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জে কমিউনিটি ক্লিনিক বন্ধ রেখে অভিযোগ জমা দিলেন সিএইচসিপিরা: স্বাস্থ্য সেবা ব্যাহত সিংড়ায় প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী নাটোরে হাতুড়ি দিয়ে আঘাত করে অটো রিক্সা ছিনতাই, গ্রেফতার ১ বিয়ে করতে রাজি না হওয়ায় যুবককে অপহরণ করে কুপিয়ে জখম সিংড়ায় ফসলি জমিতে পুকুর খনন বন্ধে ইউএনও’র কঠোর হুঁশিয়ারি সিরাজগঞ্জে ৪৭টি কমিউনিটি ক্লিনিকের মা সমাবেশের প্রায় ২২লাখ টাকার আত্মসাতের অভিযোগ ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল মাদক ব্যবসার আধিপত্য বিস্তার করতে হত্যা, গ্রেফতার ৮ ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

আওয়ামীলীগ নেতার ভাই জঙ্গি সংগঠনের সদস্য, গ্রেফতার দাবী

রিপোর্টারের নাম / ৪৫৭ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
একটি বেসরকারী টেলিভিশনে পুলিশের এন্টিটেরোরিজম ইউনিট (এটিইউ) বরাত দিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীর ৬জনের ছবি প্রকাশ করার পর সিরাজগঞ্জে তোলপাড় শুরু হয়েছে। প্রকাশিত ৬জন জঙ্গীর মধ্যে রেজাউল করিম সোহেল ছদ্মনাম আবু জায়েদ নামে একজনের ছবি রয়েছে। ছদ্মনামধারী আবু জায়েদ সিরাজগঞ্জের সলঙ্গা থানার ধুবিল ইউনিয়ন আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান রাসেলের ছোট ভাই। ছবি প্রকাশের পর থেকেই স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। অবিলম্বে গ্রেফতারের দাবীতে মানববন্ধনও করেছেন তারা। মানববন্ধনে নিষিদ্ধ জঙ্গি সংগঠন হিজবুত তাহরীর সক্রিয় সদস্য রেজাউল করিম সোহেল ছদ্মনাম আবু জায়েদকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দাবিতে মানববন্ধনে দাবি জানান তারা।

ধুবিল বাজারে মানববন্ধনে উপস্থিত ছিলেন ধুবিল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মনিরুজ্জামান মনি, সাধারণ সম্পাদক আব্দুল করিম ভোলা, সলঙ্গা থানা ছাত্রলীগের সভাপতি তাওহীদুর রহমান বাচ্চু, সাধারণ সম্পাদক রিপন সরকার, পরিবেশ বিষয়ক সম্পাদক সুলতান মাহমুদ, সমাজ সেবা বিষয়ক সম্পাদক আল মামুনসহ সলঙ্গা থানা ও ধুবিল ইউনিয়নের সাধারণ মানুষ।

মানববন্ধনে নেতারা বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার জঙ্গিবাদ মুক্ত দেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তখন আওয়ামীলীগ পরিবারে জঙ্গীর অবস্থান থাকতে পারে না। এ জঙ্গি সদস্যকে গ্রেফতারে করে আইনের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

আওয়ামীলীগ নেতা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল জানান, ঘটনার কোন সত্যতা নেই। মুলত আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। তাছাড়া আমার ছোট ভাই কার সাথে জড়িত সেটা তার সম্পুর্ন ব্যক্তিগত বিষয়। এতে আমার কি করার আছে? পুলিশ তদন্ত করে যদি সঠিক পায় তবে তাকে আটক করবে।



আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir