1. admin@thepeoplesnews24.com : admin :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ

‘মানিকে মাগে হিতে’ গান নিয়ে হিরো আলমকে ঠাট্টা রুদ্রনীলের (ভিডিও)

অনলাইন ডেস্ক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৮ বার দেখা হয়েছে

বেশ কিছু দিন ধরে ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউবসহ বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে ঘুরে ফিরে আসছে একটি অচেনা ভাষারগান। সে গানের অর্থ না বুঝলেও সুরে বুঁদ সবাই। ‘মানিকে মাগে হিতে’ শিরোনামের সেই গান গেয়েছেন শ্রীলঙ্কার শিল্পী ইওহানি ডি’সিলভা। পরবর্তী এই গানের ভিন্ন ভিন্ন ভার্সনও করেছেন কেউ কেউ।

হিরো আলমের গানের সমালোচনা সত্ত্বেও নিজের মতো করে এই গানটির একটি ভিডিও ছেড়েছেন তিনি। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিশ্রপ্রতিক্রিয়া দেখা যাচ্ছে। বিষয়টি নিয়ে এবার ঠাট্টা করলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষও। নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি।
সেখানে দেখা যাচ্ছে, গিটার বাজিয়ে ‘মানিকে মাগে হিতে’ গানটি গাইছেন শ্রীলঙ্কার ইওহানি। ঠিক তার পরেই সেই একই গান নিজের মতো করে স্টুডিয়োতে গাইছেন হিরো আলম। কিন্তু ইওহানির গানের সঙ্গে তাল রাখতে পারছেন না হিরো আলম। জনপ্রিয় এই গানের কথা বা সুর, কোনওটিই যেন ঠিক করে রপ্ত করতে পারেননি তিনি। তা নিয়েই মস্করা করেছেন রুদ্রনীল।

সেই ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ‘মানিকে মাগে হিতে সঙ্গীত প্রশিক্ষণ কেন্দ্র।’ অভিনেতা বুঝিয়ে দিয়েছেন, ইওহানি শিক্ষিকা এবং তার ছাত্র হিরো আলম। আসলে এটি দু’টি পৃথক ভিডিও’র কোলাজ। ভিডিও দেখে মনে হচ্ছে যেন, ইওহানির গান শুনে বাধ্য ছাত্রের মতো নিজেও গাওয়ার চেষ্টা করছেন হিরো আলম। কিন্তু শেষমেশ সফল না হয়ে একটি দুঃখের গান ধরেছেন তিনি।

টিপিএন২৪/হৃদয়

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir