শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
এনায়েতপুরে পানি ও স্যালাইন বিতরণ আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন স্যানিটারী ইন্সপেক্টর আব্দুল্লাহ আল মামুন! পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য কাজিপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী খলিল সিরাজীকে শোকজ গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক: / ৪৫৬ বার দেখা হয়েছে
আপডেট করা হয়েছে


গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার ।

শুক্রবার সকালে তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারের নেতৃত্বে মাগুড়াবিনোদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতার সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় এক মিনিট নীরবতা পালন করা হয়। পবিত্র ফাতেহা পাঠ শেষে তারা বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন। পরে বঙ্গবন্ধুর সমাধিতে রাখা পরিদর্শন বইয়ে মন্তব্য লেখেন নেতারা।

শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার ।

এ সময় অন্যান্যদের মধ্যে আতিকুল ইসলাম বুলবুল, জয়না আবেদীন, এরশাদ আলী,চঞ্চল প্রমুখ।

তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার বলেন, যদি বঙ্গবন্ধু শেখ মুজিবের জন্ম না হত তাহলে আমরা বাঙালিরা জাতি হিসেবে কখনো বিশ্বে মর্যাদা পেতাম না। সম্মান পেতাম না, একটা রাষ্ট্রও পেতাম না, একটি স্বাধীন পতাকা পেতাম না। তিনি যে সংগ্রাম চালিয়েছেন তাতে অত্যন্ত কৌশলের সঙ্গে একের পর এক পদক্ষেপ নিয়ে ধীরে ধীরে এদেশের মানুষকে ঐক্যবদ্ধ করে তাদের স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ করেন। তিনি আরো বলেন, জাতির পিতা স্বপ্ন দেখেছিলেন, এই দেশের মানুষ না খেয়ে থাকবে না। কেউ গৃহহীন থাকবে না। মানুষ থাকার জায়গা পাবে। উন্নত চিকিৎসা পাবে। জাতির পিতার সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। অর্থাৎ জাতির পিতা যে স্বপ্ন দেখেছিলেন, কিন্তু ঘাতকের দল তা পূরণ করতে দেয়নি, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সেটা বাস্তবায়ন করছেন। আজকে গৃহহীনরা ঘর পাচ্ছে। পৃথিবীর ইতিহাসে এক সঙ্গে এত মানুষকে ঘর করে দেওয়ার নজির কোথায়ও নেই।



আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
Theme Created By Limon Kabir