শনিবার, ২৩শে নভেম্বর, ২০১৯ ইং, সকাল ৭:৫০
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ November, 6, 2019, 12:23 pm
  • 9 বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক:
স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, স্বাস্থ্য খাতে সেবার মানের দিক থেকে বাংলাদেশ অন্য অনেক দেশের তুলনায় এগিয়ে আছে। বিশেষ করে এ খাতে ভারতের চেয়ে অনেক বিষয়ে এগিয়ে বাংলাদেশ। বর্তমানে স্বাস্থ্য খাতে সুবাতাস বইছে। এর পেছনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান আজ বিশ্বস্বীকৃত। এ কারণেই তিনি ভ্যাকসিন হিরো পুরস্কারসহ নানা পুরস্কার অর্জন করেছেন।

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যায় স্বাস্থ্য অধিদফতর আয়োজিত এক অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেছেন।
অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় মাতৃস্বাস্থ্য কৌশলপত্র ২০১৯-২০৩০ ও মাতৃস্বাস্থ্যের পরিচালনার এসওপি প্রচারণা ও মোড়ক উন্মোচন করা হয়। এ ছাড়া মাতৃস্বাস্থ্য সেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক ডা. আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম, প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডা. মো. এহতেশামুল হক চৌধুরী, পরিবার পরিকল্পনা অধিদফতরের মহাপরিচালক কাজী একেএম মহিউল ইসলাম, বিশ্ব স্বাস্থ্য সংস্থার রিপ্রেজেনটেটিভ ডা. বর্ধন জাং রানা প্রমুখ।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন