রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রলীগ নেতা এনামুল হকের মৃত্যুতে শোক ও দোষীদের শাস্তির দাবী সিরাজগঞ্জ জেলা আ.লীগের তাড়াশে কাঁচা মরিচের দাম আকাশ চুম্বী মারাই গেলেন সিরাজগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ছাত্রলীগ নেতা বিজয় কাজিপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত কাজিপুরে ভিজিডির চাল আটকের ঘটনায় তদন্ত কুড়িগ্রামে ৩শ বন্যার্ত পরিবারের মাঝে সেনা বাহিনীর ত্রাণ বিতরণ সাবেক সফল মন্ত্রী আমির হোসেন আমু ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক নির্বাচিত হওয়ায় বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকনের শুভেচ্ছা বেলকুচিতে যুবলীগ কর্মীর উপর হামলা প্রশিক্ষণের সময় বয়ে যায় যোগ্য বাবার যোগ্য কন্যা,উমা চৌধুরী জলিদি তুমি অনন্যা’

স্বাস্থ্য খাতে ভারত থেকে এগিয়ে বাংলাদেশ: স্বাস্থ্যমন্ত্রী

Reporter Name
  • প্রকাশের সময়: বুধবার, ৬ নভেম্বর, ২০১৯
  • ৬০ জন দেখেছেন

অনলাইন ডেস্ক:
স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, স্বাস্থ্য খাতে সেবার মানের দিক থেকে বাংলাদেশ অন্য অনেক দেশের তুলনায় এগিয়ে আছে। বিশেষ করে এ খাতে ভারতের চেয়ে অনেক বিষয়ে এগিয়ে বাংলাদেশ। বর্তমানে স্বাস্থ্য খাতে সুবাতাস বইছে। এর পেছনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান আজ বিশ্বস্বীকৃত। এ কারণেই তিনি ভ্যাকসিন হিরো পুরস্কারসহ নানা পুরস্কার অর্জন করেছেন।

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যায় স্বাস্থ্য অধিদফতর আয়োজিত এক অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেছেন।
অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় মাতৃস্বাস্থ্য কৌশলপত্র ২০১৯-২০৩০ ও মাতৃস্বাস্থ্যের পরিচালনার এসওপি প্রচারণা ও মোড়ক উন্মোচন করা হয়। এ ছাড়া মাতৃস্বাস্থ্য সেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক ডা. আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম, প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডা. মো. এহতেশামুল হক চৌধুরী, পরিবার পরিকল্পনা অধিদফতরের মহাপরিচালক কাজী একেএম মহিউল ইসলাম, বিশ্ব স্বাস্থ্য সংস্থার রিপ্রেজেনটেটিভ ডা. বর্ধন জাং রানা প্রমুখ।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আর নিউজ দেখুন
© All rights reserved 2015- 2020 thepeoplesnews24

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রনালয়ের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন কৃত।

Design & Developed By: Limon Kabir
freelancerzone