আজ ১৮ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জে ধর্ষণ মামলায় জেলা ছাত্রদল নেতা জেলহাজতে


ধর্ষণ মামলায় সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক নাজমুল ইসলামকে (২৩) জেলহাজতে প্রেরণ করেছে সিরাজগঞ্জের একটি আদালত। সে রায়গঞ্জ উপজেলার কয়রা গ্রামের শাহ আলমের ছেলে।

বুধবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ আদালতের বিচারক শেখ মো: নাসিরুল হক এ আদেশ দেন বলে ওই আদালতের পেশকার সাইদুল ইসলাম জানান।

মামলার বরাত দিয়ে পেশকার সাইদুল ইসলাম জানান, নাজমুল ইসলাম তাঁর মামা সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের দিয়ার পাঁচিল গ্রামের বাসিন্দা ইউপি সদস্য ও বিএনপি নেতা আব্দুল মান্নানের বাড়িতে থাকতো। সেখানে থাকা অবস্থায় প্রতিবেশী শিমলা কলেজের এক ছাত্রীর সাথে তার প্রেম হয়। এ অবস্থায় ২০২০ সালের ২৬ ডিসেম্বর মামার বাড়িতে ডেকে নিয়ে নাজমুল তার প্রেমিকাকে ধর্ষণ করে। এরপর থেকে সে প্রেমিকার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। পরে ওই কলেজ ছাত্রী বিষয়টি স্বজনদের অবগত করেন। এ ঘটনায় ২০২১ সালের ২৩ জানুয়ারী সদর থানায় ধর্ষণ মামলা হয়। নাজমুল উচ্চ আদালত নেয়া জামিনে ছিলেন। এ অবস্থায় থানা পুলিশ মামলাটি তদন্তপূর্বক নাজমুলকে অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করেন। শুনানী শেষে বুধবার আদালত ওই প্রতিবেদন আমলে নেয় এবং নাজমুলের জামিন বাতিল করে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর