1. admin@thepeoplesnews24.com : admin :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৯ অপরাহ্ন
শিরোনামঃ

কাজিপুরে ভোক্তা অধিকার অভিযানে ৭৮ হাজার টাকা অর্থদন্ড; নকল সার কারখানা জব্দ

মোঃশফিকুল ইসলাম, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :
  • আপডেটের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭৪ বার দেখা হয়েছে

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয় এঁর অর্পিত ক্ষমতাবলে এবং জেলা প্রশাসক, সিরাজগঞ্জ মহোদয় এঁর সার্বিক নির্দেশনায় কাজিপুর
উপজেলার নির্বাহি অফিসার জাহিদ হাসান সিদ্দিকী মহোদয় এর সহযোগিতায় সিরাজগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে অভিযান পরিচালিত হয়েছে।

৫ ই সেপ্টেম্বর রবিবার উক্ত অভিযানে কাজিপুর উপজেলার হরিনাথপুর সকাল বাজারে ৫ টি প্রতিষ্ঠান কে ৭৮ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় মেয়াদ উত্তীর্ণ পন্য ও আমদানি বিহীন পন্য রাখার দায়ে ২৮ হাজার টাকা জরিমানা আদায় এবং সতর্করন করা হয়। এছাড়া উপ‌জেলার হরিনাথপুর গ্রামে একটি সোর্সের প্রেক্ষিতে আবাসিক বাসায় নকল সার তৈরি করার অপরাধে ঐ গ্রামের সোহরাব হোসেনের পুএ হেলাল উদ্দিন (২৭) কে ৫০ হাজার টাকা জরিমানা, মেশিন জব্দ ও নকল সারের প্যাকেটগুলি ধ্বংস করা হয়। বাজার এলাকায় বিভিন্ন পণ্যের পাইকারী ও খুচরা প্রতিষ্ঠানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে দোকান/ প্রতিষ্ঠানে পণ্যের মূল্য পরিবীক্ষন করা হয়।জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক ভোক্তা ও ব্যবসায়ীবৃন্দের করণীয় বিষয়ক প্রচারপত্র বিলি করা হয়।

উক্ত তদারকিতে সহ‌যো‌গিতা ক‌রেন উপজেলা কৃষিঅফিসার রেজাউল করিম, বাজার কর্মকর্তা , উপজেলা ক্যাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক আল মাহমুদ সরকার জুয়েল ও, জেলা পুলিশ লাইনের এর এক‌টি চৌকস টিম।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir