সোমবার, ১লা জুন, ২০২০ ইং, রাত ২:৩৩
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ নভেম্বর, ৪, ২০১৯, ৮:০১ পূর্বাহ্ণ
  • 60 বার দেখা হয়েছে

সাকিব আল হাসান না থাকায় ভারতের বিপক্ষে বাংলাদেশ যোজন যোজন পিছিয়ে থাকবে বলে ভবিষ্যদ্বাণী করেছিলেন ভারতের সাবেক ওপেনার এবং বর্তমান বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। তবে প্রথম ম্যাচে তার সেই ধারণা উল্টে দিলেন মুশফিক-মাহমুদুল্লাহরা।

এক সাকিব না থাকা মানে দু’জন না থাকা। দিল্লিতে পা রেখেই বলেছিলেন বাংলাদেশের কোচ রাসেল ডমিঙ্গো। তার সেই কথাটায় একটু ঘুরিয়ে-ফিরিয়ে গৌতম গম্ভীর বলেছিলেন, বিশ্বসেরা অলরাউন্ডার না থাকায় ভারতের চেয়ে যোজন যোজন পিছিয়ে থাকবে বাংলাদেশ।
আইপিএলে কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর) বহুদিন একসঙ্গে খেলেন দুজনে। ফলে সাকিবের সক্ষমতা সম্পর্কে খুব ভালো করেই জানেন গম্ভীর। তাই হয়তো দাবি করে বসেন, সফরে তার অভাব পূরণ করা অসম্ভব হয়ে দাঁড়াবে টাইগারদের।

গম্ভীরের দৃষ্টিতে সাকিব না থাকায় ব্যাটিংয়ে এক উইকেট কম নিয়ে খেলতে হবে বাংলাদেশকে। আর বোলিংয়ে ভারতকে ৪০ রান বেশি দেবে তারা। কারণ সে তাদের খুবই বড় ক্রিকেটার। তার অভিমত, আমি জানি, নিজের দিনে কী করতে পারে সাকিব।

গম্ভীর মন্দ কিছু না বললেও প্রথম টি-টোয়েন্টি অবশ্য বাংলাদেশ তার বদ্ধমূল ধারণা পাল্টে দিয়েছেন মুশফিকরা। ভারতকে ৭ উইকেটে হারিয়ে তিন ম্যাচ সিরিজে ১-০তে এগিয়ে এখন বাংলাদেশ। আর ব্যাকফুটে ভারত।

 

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৭,১৫৩
সুস্থ
৯,৭৮১
মৃত্যু
৬৫০

বিশ্বে

আক্রান্ত
৬,২৩৩,১৫০
সুস্থ
২,৭৮০,৭২৯
মৃত্যু
৩৭৩,০৯৪