1. admin@thepeoplesnews24.com : admin :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৬ অপরাহ্ন

তৃতীয় বিয়ে সারলেন অপূর্ব, হানিমুনের সিদ্ধান্ত পরে

বিনোদন ডেস্ক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৪ বার দেখা হয়েছে

ফের বিয়ে করলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। পাত্রী যুক্তরাষ্ট্রের নাগরিক শাম্মা দেওয়ান। তার পৈত্রিক নিবাস ঢাকার লালমাটিয়ায়। তবে, সবে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হওয়ায় এখনি হানিমুনের পরিকল্পনা করেননি অপূর্ব।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে বিয়ের অনুষ্ঠান। জমকালো সেই আয়োজনে এরই মধ্যে প্রকাশ্যে এসেছে নবদম্পতির ছবি।

ছবিতে দেখা যাচ্ছে, লাল টকটকে শাড়ি আর গয়নাতে সেজেছেন শাম্মা। আর অপূর্ব পড়েছেন করেছেন পাঞ্জাবী-পায়জামা। বিয়ের স্টেজ সাজানো হয়েছে নানা ধারণের ফুলে।

বিয়ের সম্পন্ন হওয়ার পর অপূর্ব বলেন, আলহামদুল্লিাহ, ছোট পরিসরে বিয়ের আয়োজন সম্পন্ন হলো। আপনারা সবাই আমাদের নতুন সম্পর্কের জন্য দোয়া করবেন।

তিনি আরও বলেন, আসলে হঠাৎ করেই বিয়ের আয়োজনটি সম্পন্ন হচ্ছে। পরিকল্পনা ছিল সবাইকে নিয়ে একসঙ্গে বিয়ের অনুষ্ঠান করবো। কিন্তু করোনার কারণে উভয় পরিবারের পরামর্শে কাটছাঁট করতে হয়েছে অনুষ্ঠান পরিকল্পনা। সবার কাছে দোয়া চাই যেন সুস্থ সুন্দরভাবে আমাদের সংসার জীবন এগিয়ে নিতে পারি। তবে শিগগিরই সবাইকে নিয়ে একটি অনুষ্ঠান করার পরিকল্পনা আছে আমার। আশা করছি করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে সেটিও সম্ভব হবে।

হানিমুন প্রসঙ্গে এই অভিনেতা গণমাধ্যমকে বলেন, আপাতত হানিমুন নিয়ে প্লান হয়নি। তার ওপরে করোনার কারণে বের হওয়ায় রয়েছে স্বাস্থ্য-ঝুঁকি। ভাবছি, কি করা যায়।

প্রসঙ্গত, এটি অপূর্বর তৃতীয় ও শাম্মার দ্বিতীয় বিয়ে। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর অপূর্বর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে শাম্মার। তারপরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

এদিকে, গত বছর নাজিয়া হাসান অদিতির সাথে ভেঙে যায় অপূর্বর দ্বিতীয় সংসার। ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। এর পরের বছরের ফেব্রুয়ারিতে ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই পারিবারিকভাবে অদিতিকে বিয়ে করেছিলেন অপূর্ব

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir