মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং, রাত ২:৩৪
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ মে, ২৩, ২০২০, ৮:৩১ অপরাহ্ণ
  • 24 বার দেখা হয়েছে


নাটোর প্রতিনিধি:
বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ও নাটোরের তেবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম সারোয়ার এর পক্ষ থেকে এক হাজার গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী এবং নগদ টাকা বিতরণ করা হয়েছে ।।শনিবার সকালে শহরের বনবেল ঘড়িয়া বাইপাসের শুভেচ্ছা প্লাজায় গোলাম সারোয়ার ঈদ খাদ্য সামগ্রী এবং নগদ টাকা বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন শুভেচ্ছা গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট শিক্ষাবিদ জান্নাতুল ফেরদৌস,গ্রুপের পরিচালক আতিক শাহরিয়ার ,ফাহিম ফয়সাল অভি ।

এ সময় বিশিষ্ট সমাজসেবক গোলাম সারোয়ার বলেন,দেশ ও জাতির ক্রান্তিলগ্নে জনগণের পাশে দাঁড়ানো। সমগ্র দেশ লকডাউন হওয়ায় অনেক শ্রমজীবী মানুষ অর্থ কষ্টে রয়েছে। সমাজের বিত্তবানদের উচিত এসব অসহায় মানুষদেরকে চাল-ডাল-তরকারি দিয়ে সহযোগিতা করা যাতে কেউ না খেয়ে থাকে। সচেতন থাকার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে আসুন আমরা সকলেই সাধ্যমতো অসহায় মানুষদের সাহায্য করি। জনগণ, সরকার ও বিত্তবান মানুষদের সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে করোনা সংকট মোকাবিলা করা সম্ভব হবে বলে আমি মনে করি। অন্যথায় বাংলাদেশকে এই সংকটের জন্য চরম মূল্য দিতে হবে।

অনুষ্ঠান শেষে চাঁদপুর কওমী মাদ্রাসার উন্নতিকল্পে নগদ ৫০ হাজার টাকা প্রদান করেন । এছাড়া গরীব দুঃস্থদের মধ্যে জাকাতের শাড়ী কাপড় বিতরণ করে ।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৩৫,৫৮৫
সুস্থ
৭,৩৩৪
মৃত্যু
৫০১

বিশ্বে

আক্রান্ত
৫,৫৬৩,৯০৩
সুস্থ
২,৩৪৯,৭৩৪
মৃত্যু
৩৪৬,৭০২