মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং, রাত ২:৩৬
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ মে, ২৩, ২০২০, ৮:২৩ অপরাহ্ণ
  • 30 বার দেখা হয়েছে



আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনমথ নয়াপাড়া গ্রামে করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে মেহেরুন নেছা (২৪) নামে এক নববধুর মৃত্যু হয়েছে। গত শুক্রবার (২২ মে) রাতে প্রকাশিত নমুনা নিরীক্ষা রিপোর্ট অনুযায়ী এ তথ্য প্রকাশ করেন রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতাল কর্তৃপক্ষ।

জানা যায়, গত ১৯ মে উক্ত গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী মেহেরুন নেছা নিজ বাড়িতে মরাগেলে বিশেষ ব্যবস্থাপনায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এ ঘটনার পর থেকে তার স্বামী রফিকুল ইসলাম নিজ বাড়িতে চিকিৎসকের নিবির পর্যবেক্ষণে রয়েছেন। এছাড়া, তার বাড়িটি লকডাউন করা হয়েছে। রফিকুল ইসলাম উক্ত গ্রামের ইছাহাক আলীর জামাই। তারা সম্প্রতি রফিকুল ও মেহেরুন নেছা গন্ধর্ব (ভালবেসে) বিয়ে করে রাজধানীর নারায়ণগঞ্জে অবস্থান করছিল। সেখানে মেহেরুন অসুস্থ হলে বাড়ি এসে ২ দিনপর মৃত্যু বরণ করেন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. আশরাফুজ্জামান বলেন, মৃত মেহেরুন নেছা করোনা ভাইরাসে সংক্রমিত ছিল মর্মে নিরীক্ষা রিপোর্টে এসেছে। তার স্বামী রফিকুল ইসলাম নিজ বাড়িতে নিবির পর্যবেক্ষণে রয়েছে। রফিকুলের নমুনা নিরীক্ষা রিপোর্ট এখনো প্রকাশ হয়নি।



Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৩৫,৫৮৫
সুস্থ
৭,৩৩৪
মৃত্যু
৫০১

বিশ্বে

আক্রান্ত
৫,৫৬৪,৬০৫
সুস্থ
২,৩৪৯,৭৮১
মৃত্যু
৩৪৬,৭৪৯