শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং, দুপুর ১২:৪১
সর্বশেষ :
বাগেরহাটে বাক প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষণ সিরাজগঞ্জে করোনা উপসর্গ মুক্তিযোদ্ধা ও শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে রাস্তার সরকারি গাছ কাটার অভিযোগ কুড়িগ্রামে নদীতে নৌকাডুবি: নিখোঁজ ৪ জনের লাশ উদ্ধার তাড়াশে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনে হাসঁ ব্যবসায়ীর বসতবাড়ি পুড়ে ছাই ছুটে গেল চেয়ারম্যান বাবুল শেখ জুয়া ও মাদক সেবনে নিষেধ করায় সিরাজগঞ্জে কৃষককে পিটিয়ে আহত যমুনায় নৌকাডুবি : আরও ৪ জনের লাশ উদ্ধার, নিখোঁজ এখনও ৮ জন যাত্রী তাড়াশে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ফেসবুক আইকন মামুন বিশ্বাস কাজিপুরে বৃদ্ধা ও যুবকের লাশ উদ্ধার ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকের হাতে তাড়াশ হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তাসহ ৪ জন লাঞ্চিত
সংবাদ শিরোনামঃ
বাগেরহাটে বাক প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষণ লকডাউন শিথিল হলেও সর্তক থাকতে হবে : মাহবুব রাব্বী খান সিরাজগঞ্জে করোনা উপসর্গ মুক্তিযোদ্ধা ও শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে রাস্তার সরকারি গাছ কাটার অভিযোগ কুড়িগ্রামে নদীতে নৌকাডুবি: নিখোঁজ ৪ জনের লাশ উদ্ধার তাড়াশে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনে হাসঁ ব্যবসায়ীর বসতবাড়ি পুড়ে ছাই ছুটে গেল চেয়ারম্যান বাবুল শেখ জুয়া ও মাদক সেবনে নিষেধ করায় সিরাজগঞ্জে কৃষককে পিটিয়ে আহত যমুনায় নৌকাডুবি : আরও ৪ জনের লাশ উদ্ধার, নিখোঁজ এখনও ৮ জন যাত্রী এনায়েতপুরে সন্ত্রাসী হামলায় বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ জার্মান যুবলীগের সভাপতির মেয়ে মম (এ-লেভেল) পরীক্ষায় উত্তীর্ণ
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ মে, ২২, ২০২০, ২:৩৩ অপরাহ্ণ
  • 163 বার দেখা হয়েছে


সলঙ্গা ( সিরাজগঞ্জ ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের সলঙ্গায় থানা আওয়ামীলীগের যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক  কেএম আহসান হাবিব আসলামের নিজস্ব উদ্যোগে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ও করোনাভাইরাসের প্রাদুর্ভাব সৃষ্ট বিপর্যয়ে সংকটকালীন সময়ে ৫০০  নিম্নবিত্ত অসহায় মানুষের মাঝে বিশেষ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। ঈদ সামগ্রীর মধ্যে চাল,চিনি, লাচ্ছা, সেমাই, তেল, সাবান।

শুক্রবার সকালে সলঙ্গার দেওভোগ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গা) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা: আব্দুল আজিজ প্রধান অতিথি হিসেবে ঈদ সামগ্রী বিতারণের উদ্বোধন করেন।
আব্দুল আজিজ এমপি বলেন,করোনা সংকটে  শ্রমজীবি মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। এই সংকটকালে সরকারের পাশাপাশি এসব দু:স্থ মানুষের পাশে আসলামের মত সামর্থ্যবান সকলেরই দাড়ানো উচিত। তিনি সকলকে সচেতনতা অবলম্বন করার জন্য সবাইকে আহবান জানান । করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সচেতনতার বিকল্প নেই এবং সাবর্ক্ষনিক মাক্স, হ্যন্ড গ্লোফস্ ব্যবহার করাসহ পরিচ্ছন্ন থাকাই এই ভাইরাস প্রতিরোধের অন্যতম উপায়।

এখন দেশে একটা দূর্যোগ চলছে এই সময় সরকারে পাশাপাশি সমাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও বিভিন্ন সংগঠনের হাত বাড়িয়ে দেওয়ার আহবান করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, সলঙ্গা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভু, সহ-সভাপতি আসাদুজ্জামান, রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ঝন্টু, এ্যমেরিকান প্রবাসি কেমএ ফজলুল হক,  কৃষকলীগ নেতা বিপ্লব তালুকদার,আ’লীগ নেতা রোকনুজ্জামান রোকন, রানা তালুকদার সহপ্রমুখ।


Sharing is caring!

One response to “সলঙ্গায় আ’লীগ নেতা আসলামের উদ্যোগে ঈদ সামগ্রী পেল ৫০০ পরিবার”

  1. Khandoker M Fazlul Haque says:

    It’s my pleasure to see this news . Charity is always best for the humanity. It’s a divine job . Thanks to honourable Parliament Member Doctor Abdul Aziz MP Sir for his cordial presence on that charity work . Thanks everyone who presented on that charity work as well . Special thanks to people’s News 24 for posting this news . It’s our extreme pleasure. Allah bless everyone.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০,৩২১
সুস্থ
৮,৪২৫
মৃত্যু
৫৫৯

বিশ্বে

আক্রান্ত
৫,৯০৯,৬৮৫
সুস্থ
২,৫৮৩,০০৭
মৃত্যু
৩৬২,১০২