মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং, রাত ১:৩৫
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ মে, ২১, ২০২০, ১১:২৯ অপরাহ্ণ
  • 58 বার দেখা হয়েছে



বগুড়া প্রতিনিধি:
বগুড়ার শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের খাদইল মিস্ত্রি পাড়া গ্রামে নুরুন্নাহার বৃষ্টি নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী ও শ্বাশুড়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ মে) সকাল ১০টায় খাদইল চকঝিনাহার গ্রামের স্বামীর বাড়ীতে এ ঘটনা ঘটে।

জানা যায়, খাদইল চকঝিনাহার গ্রামের ধলু মিয়ার মেয়ে নুরুন্নাহার বৃষ্টির পারিবারিক ভাবে একই এলাকার আব্দুল মতিন সরদারের ছেলে জুয়েল সরদার (২২) এর সাথে বিবাহ হয়। বিবাহের সময় বৃষ্টি নাবালিকা হলেও সুন্দরী হওয়ার কারণে কোন যৌতুক না নিয়ে গত ১০ মাস পূর্বে পারিবারিক ভাবে বিবাহ করে। বিবাহের পরে সংসারে অভাব অনাটন লেগেই থাকতো। স্ত্রীর চাহিদা মত কোন কিছু দিতে না পারায় মাঝে মধ্যেই তাদের মধ্যে বাক বিতন্ডতা সৃষ্টি হতো। এক পর্যায়ে ২১ মে বৃহস্পতিবার সকাল ১০টায় স্বামী স্ত্রীর তাদের কক্ষে শুয়ে থেকে গল্প করছিল বলে পারিবারিক ভাবে জানায়।



এক পর্যায়ে স্ত্রী বৃষ্টি আসন্ন ঈদ উপলক্ষে স্বামীর কাছে নতুন শাড়ী, জামা কাপড় সহ প্রয়োজনীয় কিছু জিনিস পত্রে আবদার করে। এতে স্বামী ক্ষিপ্ত হয়ে যৌতুকের দাবি করে বলে বিনা যৌতুকে তোকে বিয়ে করেছি। কথাকাটি একপর্যায়ে পাষন্ড স্বামী জুয়েল স্ত্রীকে এলোপাথারী মারপিট করতে থাকে। এক পর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। অবস্থা বেগতিক দেখে জুয়েল ও তার মা বেদেনা বেগম সহ পরিবারের সদস্যরা গলা ওড়না পেচিয়ে ঘরের তীরের সঙ্গে ঝুলিয়ে রাখে।

পরে এলাকাবাসী জানা জানি হলে মৃত: দেহ নামিয়ে শিবগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক বৃষ্টিকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে শিবগঞ্জ থানা ইন্সপেক্টর তদন্ত ছানোয়ার হোসেন প্রয়োজনীয় ফোর্স ও সঙ্গীয় অফিসার আলহাজ্ব উদ্দিন সঙ্গে নিয়ে হাসপাতাল থেকে মৃত দেহ উদ্ধার করে সুরুত হাল রিপোর্ট তৈরী করে থানা হেফাজতে রাখে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, জিজ্ঞাসাবাদের জন্য বৃষ্টির স্বামী জুয়েল সরদার ও তার মা আবেদা বেগম কে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। ময়না তদন্তের জন্য বগুড়া শজিমেকে প্রেরণ করা হবে। এরিপোর্ট লেখা পর্যন্ত বৃষ্টির পরিবার থেকে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৩৫,৫৮৫
সুস্থ
৭,৩৩৪
মৃত্যু
৫০১

বিশ্বে

আক্রান্ত
৫,৫৫৯,৭৯৭
সুস্থ
২,৩৩৩,৯৭৩
মৃত্যু
৩৪৮,৪২০