মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং, রাত ২:২৯
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ মে, ২১, ২০২০, ৯:৪৫ অপরাহ্ণ
  • 34 বার দেখা হয়েছে



এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি:

প্রধানমন্ত্রীর ধৈর্য্য ও সাহসী ভূমিকায় সকল দুর্যোগ মোকাবেলা করা সম্ভব এ কথা মন্তব করে দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ঈদকে সামনে রেখে বৈশ্বিক দুর্যোগ করোনাভাইরাস মোকাবেলায় মানবতার এক অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করেছে আওয়ামীলীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলিষ্ঠ ও দুরদর্শী নেতৃত্বে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র মানুষের ঘরে ঘরে পৌছে যাচ্ছে ঈদ উপহার। ৫০ লক্ষ দরিদ্র পরিবারের কাছে ই-ক্যাশের মাধ্যমে পরিবার প্রতি ২৫০০ টাকা করে পৌছে দেয়া হচ্ছে। তিনি বলেন, যেভাবে নির্বাচনে বাড়ী বাড়ী গিয়ে ভোট চেয়েছি ঠিক করোনা ভাইরাস রোধে সেভাবেই অসহায় ও দরিদ্রদের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছি। তাই স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মেনে চলুন। নিজে সুস্থ্য থাকুন, অপরকেও সুস্থ্য রাখুন।

আম্পান ঝড় বৃষ্টি উপেক্ষা করে ২১ মে ২০২০ বৃহস্পতিবার বীরগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কর্মহীন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণকালে এমপি মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সানাউল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান গোপাল দেব শর্মা প্রমূখ।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৩৫,৫৮৫
সুস্থ
৭,৩৩৪
মৃত্যু
৫০১

বিশ্বে

আক্রান্ত
৫,৫৬৩,৯০৩
সুস্থ
২,৩৪৯,৭৩৪
মৃত্যু
৩৪৬,৭০২