মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং, রাত ৩:০৮
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ মে, ১৯, ২০২০, ৬:১৫ অপরাহ্ণ
  • 66 বার দেখা হয়েছে



সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের সলঙ্গায় সয়াবিন তেল বোঝাই ট্রাক উল্টে আহত অজ্ঞাত পরিচয় (৩৭) এক নারী চিকিৎসাধীণ অবস্থায় মারা গেছেন। এ নিয়ে এ দূর্ঘটনায় মৃতের সংখ্যা দাড়ালো ৪ জনে।

মঙ্গলবার (১৯ মে) দুপুরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই নারীর মৃত্যু হয়। ওই হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদুল ইসলাম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে মঙ্গলবার ভোরে ঢাকা-রাজশাহী মহাসড়কে রায়গঞ্জ উপজেলার সলঙ্গায় নলকা সেতুর পশ্চিম পাশে তেল বোঝাই ট্রাক উল্টে খাদে পড়ে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেয়ার পথে আরও দুজন নিহত হন। নিহতরা হলেন, দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার রামপুরা গ্রামের মৃত আবু সাইদের ছেলে আলী আকবর (২৮) ও তার স্ত্রী নুরজাহান বেগম (২০) এবং জয়পুরহাট জেলার পাচবিবি উপজেলার নুরুল ইসলামের ছেলে সোহেল রানা (২২)।

হাইওয়ে পুলিশ বগুড়া অঞ্চলের পুলিশ সুপার মো. শহীদ উল্লাহ জানান, ঢাকা থেকে দিনাজপুরগামী সয়াবিন তেলের ড্রাম বোঝাই একটি ট্রাকের কেবিনে যাত্রী পরিবহন করা হচ্ছিল। ওই ট্রাকটি নলকা সেতুর পশ্চিমপারে এসে চালক নিয়ন্ত্রন হারায় এবং ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালিয়ে একজনের মরদেহ এবং আহত অবস্থায় ৫ জনকে উদ্ধার করে। আহতদের হাসপাতালে নেয়ার পথে আরও দুজন মারা যান। আহত বাকী তিনজনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও এক নারীর মৃত্যু হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৩৫,৫৮৫
সুস্থ
৭,৩৩৪
মৃত্যু
৫০১

বিশ্বে

আক্রান্ত
৫,৫৬৭,৪৮৫
সুস্থ
২,৩৫২,৯৭৭
মৃত্যু
৩৪৬,৮৯০