মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং, রাত ১:৩২
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ মে, ১৫, ২০২০, ৪:৫৯ অপরাহ্ণ
  • 78 বার দেখা হয়েছে



আব্দুর রাজ্জাক বাবু, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ বেলকুচিতে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টান্ন ও ইফতার সামগ্রী তৈরি করা এবং বিভিন্ন ধরণের চানাচুর, নিমকি, পাপড়ী, ভুরি ভাজা তৈরী দায়ে ৩ ব্যবসা প্রতিষ্টানে ৫৫ হাজার টাকা অর্থদন্ড করেছেন।

বৃহস্পতিবার (১৪ মে) বিকালে বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নে কান্দাপাড়া বাজারে ও দৌলতপুর ইউনিয়নে দৌলতপুর গ্রামে গোপন সংবাদের ভিক্তিতে মোবাইল কোর্ট পরিচালনা করেন সিরাজগঞ্জ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ মামুনুল হক।

এ সময় অস্বাস্থ্যকর খাদ্য তৈরি করার দায়ে কান্দাপাড়া বাজারে তন্ময় মিষ্টান্ন ভান্ডার, প্রোঃ মানিক ঘোষের দোকানে ২০ হাজার টাকা, দৌলতপুর গ্রামে আব্দুল ছালামের নিজ বাড়িতে অস্বাস্থ্যকর পরিবেশে বিভিন্ন ধরণের চানাচুর, নিমকি, পাপড়ী, ভুরি ভাজা তৈরী করছেন যা কোন প্রকার অনুমোদন ছাড়া তৈরী এবং কোন প্যাকেটে উৎপানের তারিখ বা মেয়াদ নেই এর দায়ে ৩০ হাজার টাকা ও ফারুক আলীকে ৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

এ সময় মোবাইল কোর্ট পরিচালনা করেন, সিরাজগঞ্জ এক্সিকিউটিভ ম্যাজিট্রেট মুহাম্মদ মামুনুল হক, সিনিয়র সহকারী পরিচালক এম এম এইচ ইমরান, মিডিয়া অফিসার, সিরাজগঞ্জ র‌্যাব-১২, ও অন্যান্য সদস্যবৃন্দ।

মোবাইল কোট পরিচালনা শেষে দৌলতপুর ইউনিয়নে পেস্তক গ্রামে মৃত করোনা রোগীর বাড়িতে গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে চলার পরার্মশ দেন। এ সময় চেয়ারম্যান, ইউপি সদস্য উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৩৫,৫৮৫
সুস্থ
৭,৩৩৪
মৃত্যু
৫০১

বিশ্বে

আক্রান্ত
৫,৫৫৯,৭৯৭
সুস্থ
২,৩৩৩,৯৭৩
মৃত্যু
৩৪৮,৪২০