শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং, দুপুর ২:১৬
সর্বশেষ :
বাগেরহাটে বাক প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষণ সিরাজগঞ্জে করোনা উপসর্গ মুক্তিযোদ্ধা ও শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে রাস্তার সরকারি গাছ কাটার অভিযোগ কুড়িগ্রামে নদীতে নৌকাডুবি: নিখোঁজ ৪ জনের লাশ উদ্ধার তাড়াশে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনে হাসঁ ব্যবসায়ীর বসতবাড়ি পুড়ে ছাই ছুটে গেল চেয়ারম্যান বাবুল শেখ জুয়া ও মাদক সেবনে নিষেধ করায় সিরাজগঞ্জে কৃষককে পিটিয়ে আহত যমুনায় নৌকাডুবি : আরও ৪ জনের লাশ উদ্ধার, নিখোঁজ এখনও ৮ জন যাত্রী তাড়াশে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ফেসবুক আইকন মামুন বিশ্বাস কাজিপুরে বৃদ্ধা ও যুবকের লাশ উদ্ধার ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকের হাতে তাড়াশ হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তাসহ ৪ জন লাঞ্চিত
সংবাদ শিরোনামঃ
বাগেরহাটে বাক প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষণ লকডাউন শিথিল হলেও সর্তক থাকতে হবে : মাহবুব রাব্বী খান সিরাজগঞ্জে করোনা উপসর্গ মুক্তিযোদ্ধা ও শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে রাস্তার সরকারি গাছ কাটার অভিযোগ কুড়িগ্রামে নদীতে নৌকাডুবি: নিখোঁজ ৪ জনের লাশ উদ্ধার তাড়াশে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনে হাসঁ ব্যবসায়ীর বসতবাড়ি পুড়ে ছাই ছুটে গেল চেয়ারম্যান বাবুল শেখ জুয়া ও মাদক সেবনে নিষেধ করায় সিরাজগঞ্জে কৃষককে পিটিয়ে আহত যমুনায় নৌকাডুবি : আরও ৪ জনের লাশ উদ্ধার, নিখোঁজ এখনও ৮ জন যাত্রী এনায়েতপুরে সন্ত্রাসী হামলায় বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ জার্মান যুবলীগের সভাপতির মেয়ে মম (এ-লেভেল) পরীক্ষায় উত্তীর্ণ
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ মার্চ, ৩১, ২০২০, ১২:২৯ পূর্বাহ্ণ
  • 38 বার দেখা হয়েছে

রাজু আহমেদ:
নাটোরের সিংড়ায় করোনাভাইরাস এর কারনে নাগরিকদের জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া যাবে না।
এ জন্য আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির নির্দেশনায় পৌরসভার ১২ টি ওয়ার্ডের জনসাধারণের সুবিধার্তে চলো পরিবহণ সোমবার থেকে বিশেষ সার্ভিস চালু করে।

নাটোরের সিংড়া পৌরসভার হটলাইন নম্বরে ফোন করলেই পরিবেশবান্ধব ই-রিকশা ‘চলো’ পরিবহন ঘরে ঘরে পণ্য পৌঁছে দেবে। সোমবার বিকালে ফেসবুক পেইজে এক বিজ্ঞপ্তির মাধ্যমে সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস নাগরিকদের সেবা নেয়ার আহবান জানান।

সন্ধ্যায় পেট্রোবাংলার লিটন হটলাইনে ফোন দিয়ে নিত্য প্রয়োজনীয় কিছু পণ্যের অর্ডার দেন। অর্ডার দেয়ার পরক্ষণে প্রয়োজনীয় পণ্য ক্রয় করে বাড়িতে পৌছে দেন সিংড়ার মেয়র জান্নাতুল ফেরদৌস।

করোনাভাইরাস মহামারি মোকাবিলায় বিশ্ব স্থাস্থ্য সংস্থার নির্দেশিকা মেনে চলা অতি জরুরি। তাই সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষ্যে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের পরামর্শে পৌরসভার পাবলিক ট্রান্সপোর্ট সার্ভিস (চলো) বিশেষভাবে প্রস্তুত করা হয়েছে।
কারো ঔষধ লাগলে ও নাগরিকদের সেবা নিশ্চিত করা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

পৌরবাসীর যে কোন নিত্য প্রয়োজনীয় পণ্যের জন্য হটলাইন ০১৭০৭-০০১১২২ নম্বরে ফোন করলেই স্বেচ্ছাসেবীরা ঘরে ঘরে পণ্য পৌঁছে দেবে। আর এর জন্য কোন অতিরিক্ত গাড়ি ভাড়া দিতে হবে না। এছাড়া ফ্রি অ্যাম্বুলেন্স সেবাও পাবে রোগীরা।

উল্লেখ্য, গত বছরের ২৯ নভেম্বর সিংড়া পৌরসভায় ১০টি ব্যতিক্রমধর্মী ই-রিকশা ‘চলো’ পরিবহন ও দুইটি অ্যাম্বুলেন্সের উদ্বোধন করেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০,৩২১
সুস্থ
৮,৪২৫
মৃত্যু
৫৫৯

বিশ্বে

আক্রান্ত
৫,৯২০,০৮৬
সুস্থ
২,৫৯২,০০১
মৃত্যু
৩৬২,৩৬০