শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং, দুপুর ১২:১১
সর্বশেষ :
বাগেরহাটে বাক প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষণ সিরাজগঞ্জে করোনা উপসর্গ মুক্তিযোদ্ধা ও শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে রাস্তার সরকারি গাছ কাটার অভিযোগ কুড়িগ্রামে নদীতে নৌকাডুবি: নিখোঁজ ৪ জনের লাশ উদ্ধার তাড়াশে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনে হাসঁ ব্যবসায়ীর বসতবাড়ি পুড়ে ছাই ছুটে গেল চেয়ারম্যান বাবুল শেখ জুয়া ও মাদক সেবনে নিষেধ করায় সিরাজগঞ্জে কৃষককে পিটিয়ে আহত যমুনায় নৌকাডুবি : আরও ৪ জনের লাশ উদ্ধার, নিখোঁজ এখনও ৮ জন যাত্রী তাড়াশে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ফেসবুক আইকন মামুন বিশ্বাস কাজিপুরে বৃদ্ধা ও যুবকের লাশ উদ্ধার ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকের হাতে তাড়াশ হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তাসহ ৪ জন লাঞ্চিত
সংবাদ শিরোনামঃ
বাগেরহাটে বাক প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষণ লকডাউন শিথিল হলেও সর্তক থাকতে হবে : মাহবুব রাব্বী খান সিরাজগঞ্জে করোনা উপসর্গ মুক্তিযোদ্ধা ও শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে রাস্তার সরকারি গাছ কাটার অভিযোগ কুড়িগ্রামে নদীতে নৌকাডুবি: নিখোঁজ ৪ জনের লাশ উদ্ধার তাড়াশে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনে হাসঁ ব্যবসায়ীর বসতবাড়ি পুড়ে ছাই ছুটে গেল চেয়ারম্যান বাবুল শেখ জুয়া ও মাদক সেবনে নিষেধ করায় সিরাজগঞ্জে কৃষককে পিটিয়ে আহত যমুনায় নৌকাডুবি : আরও ৪ জনের লাশ উদ্ধার, নিখোঁজ এখনও ৮ জন যাত্রী এনায়েতপুরে সন্ত্রাসী হামলায় বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ জার্মান যুবলীগের সভাপতির মেয়ে মম (এ-লেভেল) পরীক্ষায় উত্তীর্ণ
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ মার্চ, ২৮, ২০২০, ৯:২৬ পূর্বাহ্ণ
  • 190 বার দেখা হয়েছে

নাসিম আহমেদ রিয়াদ, নিজস্ব প্রতিবেদকঃ
বর্তমাননে করোনা মহামারী আতংকে নেই এমন মানুষ নেই বল্লেই চলে। আতংকে যখন মানুষ ঘর থেকে বের হচ্ছে না, তখন মুক্তিযুদ্ধ মঞ্চ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি, সাবেক ছাত্রনেতা জনাব আশিক আহমেদ তার জীবনের ঝুঁকি নিয়ে মানুষের দ্বারেদ্বারে ঘুরে মানুষ কে সচেতন করে যাচ্ছেন।

ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ এবং মানবতার সিরাজগঞ্জ এর প্রতিষ্ঠাতা আশিক আহমেদ, ইতিমধ্যে ২৫০ জনের একটি স্বেচ্ছাসেবক টিম করেছে যারা পুরো সিরাজগঞ্জ জেলা সহ দেশের বিভিন্ন জায়গা তে মানুষ কে সচেতন করে যাচ্ছে। ইতিমধ্যে ফেসবুকে একটি গ্রুপ খোলা হয়েছে যেখানে অসংখ্য মানুষ করোনা সম্পর্কে নানাবিধ তথ্য পাচ্ছেন।

গত ৪ দিন যাবৎ তিনি টানা ইভেন্ট করে যাচ্ছেন, তিনি আরো বলেন ১ সপ্তাহ ব্যাপী তাদের কার্যক্রম চলবে। কার্যক্রমের মধ্যে থাকে – সচেতনমুলক লিফলেট বিতরণ, মাস্ক বিতরণ, হ্যান্ড স্যানিটায়জার বিতরণ, জীবাণূনাশক স্প্রে, সাবান সহ প্রয়োজনীয় আরো অনেক কিছু।

তার ব্যক্তিগত তহবিল থেকে এগুলো করে যাচ্ছেন তিনি। ইতিপূর্বেও তিনি এমন সামাজিক কাজের জন্য সবার কাছে পরিচিত ও জনপ্রিয়তা লাভ করেছেন।
তার এই কর্মকান্ডে এলাকার মানুষ সহ জেলার মানুষও খুব খুশি। তার টিম মানুষ কে যেভাবে সচেতন করে যাচ্ছে তাতে বোঝাই যায় তারা কতটা পরিশ্রম করছে।

মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ধন্যবাদ জানিয়েছেন এমন মহতী উদ্দোগ গ্রহন করার জন্য।
জনাব আশিক আহমেদ, বিভিন্ন মসজিদ, মন্দিরে গিয়ে গিয়ে জীবাণূনাশক স্প্রে ছিটাচ্ছেন এবং উপস্থিত সবাই কে সচেতনমুলক কথা বলছেন এমন দৃশ্যে সবাই মুগ্ধ।
তিনি আরো বলেন এই বিপদের মুহুর্তে আমরা সবাই সবার কাধে কাধ রেখে করোনা কে মোকাবেলা করবো।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০,৩২১
সুস্থ
৮,৪২৫
মৃত্যু
৫৫৯

বিশ্বে

আক্রান্ত
৫,৯০৯,৬৭৭
সুস্থ
২,৫৮৩,০০৪
মৃত্যু
৩৬২,১০২