শনিবার, ২৮শে মার্চ, ২০২০ ইং, দুপুর ২:০৮
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ মার্চ, ২২, ২০২০, ৫:৩০ অপরাহ্ণ
  • 74 বার দেখা হয়েছে

রাজু আহমেদ:
নাটোরের সিংড়া পৌরসভা ও বিলদহর বাজারে করোনাভাইরাসকে পুঁজি করে এক শ্রেণির সুযোগ সন্ধানী অসাধু ব্যবসায়ী নিত্য প্রয়োজনীয় পণ্য বেশি দামে বিক্রির করার অপরাধে পৌরসভায় মুদি ব্যবসায়ী সোহেল রানাকে ৫ হাজার টাকা, বিলদহর রহমান এন্টারপ্রাইজ এর মালিক আঃ রহমান কে ৫ হাজার টাকা ও বিসমিল্লাহ এন্টারপ্রাইজ মাসুদ রানা কে ৫ হাজার টাকা করে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

২২ মার্চ, রবিবার ১২টার দিকে সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মর্তুজা খান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই জরিমানা করেন।

সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মর্তুজা খান বিক্রেতাদের উদ্দেশ্যে বলেন, দেশে নিত্য প্রয়োজনীয় চাল, আটা, ডাল, তেল, পেঁয়াজ, রসুনসহ সকল প্রকার মালামাল পর্যাপ্ত পরিমাণে মজুত আছে।

নিত্য পণ্যের সরবরাহ নেই বলে গুজব ছড়িয়ে কতিপয় ব্যবসায়ী ক্রেতাদের কাছ থেকে চাল, পিঁয়াজসহ অন্যান্য নিত্য পণ্য বেশি দামে বিক্রি করছে এমন অভিযোগে সিংড়া,কলম ও বিলদহর বাজারে মোবাইলকোর্ট পরিচালনা করি।

তিনি জনসাধারণের উদ্দেশ্যে বলেন, আপনারা আতংকিত হয়ে অতিরিক্ত নিত্য পণ্য ক্রয় ও মজুদ করবেন না। এরপর কোন ব্যবসায়ী বেশি দামে পণ্য সামগ্রী বিক্রি করলে তাদের বিরুদ্ধে মোবাইল কোর্টে শাস্তিসহ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন