শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং, দুপুর ২:১৪
সর্বশেষ :
বাগেরহাটে বাক প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষণ সিরাজগঞ্জে করোনা উপসর্গ মুক্তিযোদ্ধা ও শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে রাস্তার সরকারি গাছ কাটার অভিযোগ কুড়িগ্রামে নদীতে নৌকাডুবি: নিখোঁজ ৪ জনের লাশ উদ্ধার তাড়াশে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনে হাসঁ ব্যবসায়ীর বসতবাড়ি পুড়ে ছাই ছুটে গেল চেয়ারম্যান বাবুল শেখ জুয়া ও মাদক সেবনে নিষেধ করায় সিরাজগঞ্জে কৃষককে পিটিয়ে আহত যমুনায় নৌকাডুবি : আরও ৪ জনের লাশ উদ্ধার, নিখোঁজ এখনও ৮ জন যাত্রী তাড়াশে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ফেসবুক আইকন মামুন বিশ্বাস কাজিপুরে বৃদ্ধা ও যুবকের লাশ উদ্ধার ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকের হাতে তাড়াশ হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তাসহ ৪ জন লাঞ্চিত
সংবাদ শিরোনামঃ
বাগেরহাটে বাক প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষণ লকডাউন শিথিল হলেও সর্তক থাকতে হবে : মাহবুব রাব্বী খান সিরাজগঞ্জে করোনা উপসর্গ মুক্তিযোদ্ধা ও শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে রাস্তার সরকারি গাছ কাটার অভিযোগ কুড়িগ্রামে নদীতে নৌকাডুবি: নিখোঁজ ৪ জনের লাশ উদ্ধার তাড়াশে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনে হাসঁ ব্যবসায়ীর বসতবাড়ি পুড়ে ছাই ছুটে গেল চেয়ারম্যান বাবুল শেখ জুয়া ও মাদক সেবনে নিষেধ করায় সিরাজগঞ্জে কৃষককে পিটিয়ে আহত যমুনায় নৌকাডুবি : আরও ৪ জনের লাশ উদ্ধার, নিখোঁজ এখনও ৮ জন যাত্রী এনায়েতপুরে সন্ত্রাসী হামলায় বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ জার্মান যুবলীগের সভাপতির মেয়ে মম (এ-লেভেল) পরীক্ষায় উত্তীর্ণ
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ মার্চ, ১৫, ২০২০, ৬:২৩ অপরাহ্ণ
  • 258 বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
সহজ সরল মানুষদের ফাঁসিয়ে ছবি তুলে টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের তিন সদস্য কে ইয়াবা সেবন ও অসামাজিক কর্যকালাপের সময় আটক করেছে পুলিশ।
তারা হলেন, দিয়ারধানগড়া গ্রামের মৃত মমতাজের স্ত্রী মোছা: সুলতানা ওরফে মুঙ্খীরানী (৩০), সহযোগী কোবদাসপাড়া গ্রামের মৃত শুকুর আলীর ছেলে মো: জাহিদ শেখ (২৩), দত্তবাড়ী গ্রামের সোলাইমান খানের ছেলে কালাচাঁন।

সিরাজগঞ্জ সদর থানার এসআই মো: ফারুক আহমেদ জানান, রবিবার দুপুরে সিরাজগঞ্জ শহরের হার্টপয়েন্ট এলাকার বালুচরে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা সেবনের সরঞ্জাম পাওয়া যায়।

সিরাজগঞ্জ সদর থানার ওসি মো: হাফিজুর রহমান জানান, রূপ-যৌবনকে পুঁজি করে অভিনব কায়দায় বিভন্ন মানুষকে ফাঁসিয়ে ছবি/ভিডিও ধারণ করে টাকা হাতিয়ে নিতো এই প্রতারক চক্রটি। গোপন সংবাদের ভিত্তিতে এই প্রতারক নারী চক্রের সদস্য সুলতানাসহ দুই সংগীকে আটক করা হয়েছে। এ চক্রের অন্য সদস্যদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০,৩২১
সুস্থ
৮,৪২৫
মৃত্যু
৫৫৯

বিশ্বে

আক্রান্ত
৫,৯২০,০৮৬
সুস্থ
২,৫৯২,০০১
মৃত্যু
৩৬২,৩৬০