রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৫:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
ন্যায্য দাম না পাওয়ায় হতাশ রাঙামাটির আম চাষীরা কাজিপুরে কাউন্সিলর তাছুর উদ্যোগে মোহাম্মাদ নাসিমের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল নওগাঁর মহাদেবপুরে রাস্তা পাকাকরণ না হওয়ায় চরম দুর্ভোগে এলাকাবাসী নওগাঁয় সরকারী সম্পত্তি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন নওগাঁয় সেনাবাহিনীর বিনামূল্যে গর্ভবতী ও দুঃস্থ নারীদের স্বাস্থ্যসেবা প্রদান সিংড়ার বুড়িকদমা গ্রামে একঘরে ৪টি পরিবার ময়মনসিংহের ফুলপুর ও তারাকান্দায় মোট করোনা আক্রান্ত ৯০ জন তাড়াশে পাচঁশত গরীব ও দুস্থদের ১০ কেজি করে চাল বিতরণ ছাত্রলীগ নেতা এনামুল হকের মৃত্যুতে শোক ও দোষীদের শাস্তির দাবী সিরাজগঞ্জ জেলা আ.লীগের তাড়াশে কাঁচা মরিচের দাম আকাশ চুম্বী

চিরিরবন্দরে বাস চাপায় পথচারী নিহত

Reporter Name
  • প্রকাশের সময়: বুধবার, ৯ অক্টোবর, ২০১৯
  • ৮৯ জন দেখেছেন

মোহাম্মাদ মানিক হোসেন,চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের চিরিরবন্দরে বাসের ধাক্কায় আব্দুল মজিদ (৬০) নামে একজন নিহত হয়েছেন। বুধবার (০৯ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের চিরিরবন্দর চাম্পাতলী বাজারের সামনে ফকিরের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত আব্দুল মজিদ চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ফকির পাড়া গ্রামের বাসিন্দা।দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জি.এম শামসুর নুর এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
ওসি জানান, আব্দুল মজিদ নিজ বাড়ি যাওয়ার পথে ফকিরের মোড়ে এসে পৌচ্ছালে রংপুরগামী বাস ও বিপরীত দিক থেকে আসা অন্য একটি গাড়িকে সাইট দিতে গেলে আব্দুল মজিদকে সজোড়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আর নিউজ দেখুন
© All rights reserved 2015- 2020 thepeoplesnews24

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রনালয়ের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন কৃত।

Design & Developed By: Limon Kabir
freelancerzone